মঙ্গলবার , ২১ আগস্ট ২০১৮

আবারো প্রেমের সম্পর্কে জড়িয়েছে ক্যাটরিনা-সালমান!

সালমান খানের হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে এসেছেন ক্যাটরিনা কাইফ। শুধু তাই নয়, তাদের প্রেমের কথাও সবাই জানা। সেই প্রেম ভেঙ্গে আবারো নতুন সম্পর্কে জড়িয়েছেন ক্যাটরিনা। সেই সময়ের সালমানের সাথে দূরত্বও তৈরি হয়েছিল তাদের। তবে সেই দূরত্বও ঘুচেছে এখন। সম্প্রতি একসাথে সিনেমাও করেছেন তারা। সেই সূত্র ধরে আবারো প্রেমের সম্পর্কে জড়িয়েছে এই তারকা দুজন।
তবে গণমাধ্যমে এ নিয়ে কিছু বলছেন না তারা। লুকোচুরি প্রেম চলছে তাদের। ক্যাটরিনার সঙ্গে এবার ফের বিদেশে পাড়ি দিচ্ছেন সালমান খান। প্রাক্তন প্রেমিকের সঙ্গে বিদেশে যাওয়ার সমস্ত তোড়জোড়ও করে ফেলেছেন ক্যাটরিনা। বর্তমানে ‘ভারত’ ছবির শুটিং শুরু করেছেন সালমান। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমায় রয়েছেন ক্যাটরিনা কাইফও। আর সেই কারণেই এবার সালমান, ক্যাটরিনা একসঙ্গে পাড়ি দিছেন মাল্টায়। সেখানেই হবে সিনেমার শুটিং। সালমানের সঙ্গে বিদেশ ভ্রমণ নিয়ে উচ্ছ্বসিত ক্যাটরিনা। তবে প্রকাশ্যে এ বিষয়ে মুখ খোলেননি অভিনেত্রী।
শিগগিরই শেষ হবে শাহরুখ খানের ‘জিরো’ সিনেমার শুটিং। শাহরুখ খানের সিনেমার শুটিং শেষ হওয়ার পরই এবার সালমানের সিনেমার জন্য তৈরি হচ্ছেন ক্যাটরিনা। এসবের পাশাপাশি আমির খানের ‘ঠাগস অফ হিন্দুস্তান’-এর শুটিংও শুরু করেছেন ক্যাটরিনা।
সালমানের সাথে নিয়মিত আবার মেলামেশা করছেন ক্যাটরিনা। এছাড়া আবারো নতুন ছবিতে সালমানের বিপরীতে থাকছেন তিনি। তাই বলিউড পাড়ায় এখন গুঞ্জন আবারো পুরনো প্রেমে মজেছেন সালমান ও ক্যাটরিনা।

Comments

Check Also

ঈদে নেপাল থেকে ১০টি নাটক আসছে তিন নির্মাতার

ঈদের আগের এই সময়টা নাটকের শুটিং নিয়ে বেশ ব্যস্ত থাকেন নাটকের নির্মাতা ও শিল্পীরা। কারণ  …