Friday , 10 April 2020

উত্তরায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুইজনের

রাজধানীর উত্তরায় বেপরোয়া গতির বাসের ধাক্কায় একটি মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। শুক্রবার দুপুর সোয়া ২টার দিকে উত্তরা পূর্ব থানার সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

উত্তরা পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত জানান, বেপরোয়া বাস ওই দুজনের মোটরসাইকেলকে ধাক্কা দিলে আহতাবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন তিনি। তবে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত বলে ঘোষণা করেন। তাৎক্ষণিকভাবে নিহত দুজনের পরিচয় জানা যায়নি। বাসটিকে শনাক্ত করা হয়েছে। তবে চালক-হেলপারদের আটক করার চেষ্টা চলছে।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, দুজনের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। নিহতদের পরিচয় জানার চেষ্টা চলছে।

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় মামা-ভাগ্নের মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেটের সামনে বাসের ধাক্কায় মামা-ভাগ্নের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। নিহত আনোয়ার হোসেন (৪০) ও তার ভাগ্নে সালাউদ্দিন (২২) মতিঝিল এলাকায় জারের পানি সরবরাহের ব্যবসা করতেন। তারা থাকাতেন সাদ্দাম মার্কেট এলাকায়।

স্বজনদের বরাত দিয়ে ঢাকা মেডিকল কলেজ হাসপাতাল ফাঁড়ি পুলিশের পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, আনোয়ার ও সালাউদ্দিন রাস্তা পার হওয়ার সময় একটি বাস তাদের ধাক্কা দেয়। স্থানীয়রা রাত সাড়ে ১২টার দিকে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

Comments

Check Also

রমজান শরীফে অফিসের সময় সকাল ৯টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত

আসন্ন রমজান মাসের জন্য সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত এবং আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে অফিসের সময়সূচি সকাল ৯টা …