২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
  • আত্মহত্যা
  • ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে এক ব্যবসায়ীর আত্মহত্যা

ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে এক ব্যবসায়ীর আত্মহত্যা

ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে কাজী হান্নান (৪৫) নামের এক মুদি ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। বুধবার গভীর রাতে গাজীপুরের টঙ্গীর জামাই বাজার এলাকায় এ ঘটনা ঘটে। টঙ্গী পূর্ব থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক শুভ মন্ডল নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে প্রেরণ করেন।

পুলিশ সূত্রে জানা যায়, এনজিওর ঋণের টাকা পরিশোধ করতে না পেরে মুদারীপুর ট্রেডার্স নামক নিজ মুদি দোকানের সিলিং এর সঙ্গে গলায় রশি পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। নিহত হান্নান মাদারীপুর জেলার শিবচর থানার কিনাই কাজীর ছেলে।

নিহতের পরিবারের সদস্য এবং স্থানীয়রা জানান, ব্যবসার জন্য বিভিন্ন এনজিও প্রতিষ্ঠান ও ব্যক্তিদের কাছ থেকে অধিক সুদে প্রায় চল্লিশ লক্ষ টাকা ঋণ গ্রহণ করেন হান্নান। এরপর থেকে নিয়মিত মাসিক ১ লাখ ৫০ হাজার টাকা সুদ অনুযায়ী পরিশোধ করে আসছিলেন।

ঋণের টাকার কারণে তাদের সংসারে অভাব অনটন দেখা দেয়। বৃহস্পতিবার সকালে ছিল সাপ্তাহিক ঋণের টাকার কিস্তি পরিশোধ করার সময়। অভাবের কথা শুনে এনজিওর মাঠ কর্মী ও আশপাশের পাওনাদাররা আগে থেকেই টাকা দেয়ার জন্য চাপ দিচ্ছিল তাই এ নিয়ে দুশ্চিন্তায় ছিল। কোন ভাবেই কিস্তির টাকা সংগ্রহ করতে পারছিলেন না। এরই এক পর্যায়ে নিজ দোকানে আত্যহত্যার সিদ্ধান্ত নেন। টঙ্গী পূর্ব থানা পুলিশের অফিসার ইনচার্জ মো.কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Comments

Facebook
Twitter
Pinterest
Reddit
Skype
Email
LinkedIn

নিউজ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১