Saturday , 23 January 2021

এটা শুধু খেলাই, চেন্নাই ছিটকে যাওয়ায় সাক্ষীর ব্যক্তমত

প্রতিবার প্লে অফে খেলে চেন্নাই সুপার কিংস। এ বারের টুর্নামেন্টে তা আর সম্ভব হল না। রবিবার বিরাট কোহালির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারায় মহেন্দ্র সিংহ ধোনির দল। কিন্তু পরের ম্যাচেই রাজস্থান রয়্যালস দাপটের সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্সকে হারানোর ফলে টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হয় তিন বারের চ্যাম্পিয়নদের।

গতকাল টুর্নামেন্ট থেকে বিদায়ের পরে ধোনির স্ত্রী সাক্ষী সোশ্যাল মিডিয়ায় চেন্নাই সুপার কিংস ও তাদের সমর্থকদের উদ্দেশে একটি পোস্ট করেছেন। যার নির্যাস, এটা শুধু খেলাই। এর বেশি কিছু নয়। কখনও হারতে হবে আবার কখনও জয় আসবে। কেউই হারতে চায় না। আবার সবাই জয়ীও হয় না। চেন্নাই সুপার কিংসকে আগের এবং এখনকার চ্যাম্পিয়ন বলে পোস্টে উল্লেখ করেছেন সাক্ষী। দল হেরে যাওয়ায় সমর্থকরা আবেগ দেখাবেনই। কিন্তু সাক্ষী চেন্নাই সমর্থকদের কাছ আবেদন করেছেন, আবেগের বহিঃপ্রকাশে স্পোর্টসম্যানশিপ যেন নষ্ট না হয়।

মুম্বই ইন্ডিয়ান্সকে প্রথম ম্যাচে হারিয়ে এ বারের টুর্নামেন্টে শুরুটা দারুণ করেছিল চেন্নাই। কিন্তু টুর্নামেন্ট যত এগোতে থাকে, রং হারাতে থাকে ধোনির দল। ১২টি ম্যাচের মধ্যে ৮টিতেই হার মেনেছে চেন্নাই। ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নামার আগে ধোনি বলেছিলেন, বাকি ম্যাচগুলোয় তারা নিজেদের সেরাটা তুলে ধরবে। চেন্নাইয়ের আর দুটি ম্যাচ বাকি। সেই দুটি ম্যাচ জিতে মাঠ ছাড়তে চাইবে চেন্নাই।

Comments

Check Also

প্রায় সাত মাস পর এক মঞ্চে আবার সবাই একসঙ্গে

যেন একঝাঁক পায়রার মিলনমেলা শেরেবাংলার সবুজ গালিচায়। দূর থেকে দেখে মনে হচ্ছিল, মুক্ত জীবনের স্বাদ …