Tuesday , 22 October 2019

কক্সবাজারে ছুরিকাঘাতে এনজিও কর্মী খুন

কক্সবাজারের উখিয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মাজহারুল ইসলাম নামের এক এনজিও কর্মী খুন হয়েছে। তিনি ব্র্যাকের মাঠকর্মী ছিলেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মরিচ্যা গোরিয়া দ্বীপ রাস্তার মাথায় এ ঘটনা ঘটেছে। 

ইউপি সদস্য মনজুর আলম জানান, বৃহস্পতিবার হলদিয়া পালং ইউনিয়নের পশ্চিম মরিচ্যা গোরিয়া দ্বীপ সড়কের চৌরাস্তার মাথায় রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তি চিৎকার করতে থাকেন। এ সময় লোকজনের কাছ থেকে খবর শুনে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে দ্রুত উখিয়া হাসপাতালে পাঠান তিনি। 

উখিয়া হাসপাতাল সূত্রে জানায়, এলোপাতাড়ি ছুরিকাঘাতে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ওই ব্যক্তির মৃত্যু হয়। পকেটে থাকা আইডি কার্ড থেকে জানা যায়, তার নাম মাজহারুল ইসলাম। বাড়ি পীরগঞ্জের কলোনি হার। তার ব্যাগে এনজিও সংস্থা ব্র্যাকের বেশকিছু কাগজপত্র পাওয়া গেছে। 

এদিকে মাজহারুলের রক্তাক্ত অবস্থার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে উখিয়ার উপকূলীয় ইউনিয়ন জালিয়া পালংয়ের ইনানীর আলাদ্দিন নামের একজনের নাম বারবার বলছিলেন তিনি। 

উখিয়া থানার ওসি মোহাম্মদ আবুল মনসুর বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। কী কারণে, কারা ঘটনাটি ঘটিয়েছে তা জানতে ও জড়িতদের গ্রেফতারে পুলিশ অনুসন্ধানে নেমেছে। লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

Comments

Check Also

কিশোরগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনে কাটা পড়ে হাজেরা খাতুন  (৬৫) নামে এক নারী নিহত হয়েছেন। সে শিবপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *