Friday , 18 September 2020

করোনায় আক্রান্ত মাশরাফির বাবা-মা-মামি

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার বাবা নড়াইল বঙ্গবন্ধু স্কোয়াডের আহবায়ক এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান পৃষ্টপোষক গোলাম মর্তুজা স্বপন, মা হামিদা মোর্ত্তজা বলাকা, মামি কামরুন্নাহার কুহু এবং ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়া করোনায় আক্রান্ত হয়েছেন।

নড়াইলের সিভিল সার্জন ডা. মো. আবদুল মোমেন জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নড়াইল সদর উপজেলায় ১৯ জন ও কালিয়া উপজেলায় ২ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি জানান, এখন পর্যন্ত নড়াইলে সর্বমোট ৮৯৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে পুলিশ সুপার ও ১২ চিকিৎসকসহ ৫৬৪ জন ইতোমধ্যে সুস্থ হয়েছেন এবং ১২ জন মারা গেছেন। আক্রান্তদের মধ্যে ২৫ জন হাসপাতালে ও অন্যরা নিজ নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন ।

উল্লেখ্য, গত ২০ জুন মাশরাফি বিন মর্তুজাও করোনায় আক্রান্ত হন। পরে ঢাকার বাসায় থেকেই চিকিৎসা নেন তিনি। মাঝে পরীক্ষা করিয়েও পজিটিভ ফল পাওয়া যায়। এরপর গত ১২ জুলাই আবার নমুনা সংগ্রহ করা হয় এবং ১৪ জুলাই রাতে কোভিড-১৯ নেগেটিভ ফল পাওয়া যায়। এছাড়া এমপি মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি এবং ছোট ভাই মোরসালিন বিন মর্তুজা সিজারও করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছেন।

Comments

Check Also

রিমান্ড শেষ, রবিউলকে দুপুরের আগেই আদালতে তোলা হবে

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় আসামি …