বুধবার , ১৪ নভেম্বর ২০১৮

কাশরইল গ্রামের একটি হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড, পাঁচজনের যাবজ্জীবন

জেলার গোমস্তাপুর উপজেলার কাশরইল গ্রামের একটি হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড ও পাঁচজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।
সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. শওকত আলী এ রায় প্রদান করেন। রায় ঘোষণার সময় আসামিদের মধ্যে চারজন উপস্থিত ছিলেন।
মৃত্যুদণ্ডপ্রাপ্ত ব্যক্তি জেলার গোমস্তাপুর উপজেলার কাশরইল গ্রামের সমর উরাঁওয়ের ছেলে নিরঞ্জন উরাঁও (২২)। আদালত তাকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন।
যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- সমর উরাঁওয়ের ছেলে গণেশ উরাঁও (২২), রুবিয়া উরাঁওয়ের ছেলে দশরত উরাঁও (২২), রাইয়া উরাঁওয়ের ছেলে সমর উরাঁও (৪০) ও তার ভাই সাবানু উরাঁও (২৬), বিশ্বনাথ উরাঁওয়ের ছেলে বুধুয়া উরাঁও (২৪)। একই সঙ্গে আদালত তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন। এদের মধ্যে বুধুয়া ও সমর পলাতক রয়েছেন।
অতিরিক্ত পিপি আঞ্জুমান আরা বেগম জানান, ২০১০ সালের ২৩ নভেম্বর বিকালে কাশরইল গ্রামের রফিকুল ইসলাম একটি চায়ের দোকানে বসে ছিলেন। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে তাকে গলাকেটে হত্যা করে আসামিরা। এ ঘটনায় নিহতের বড় ভাই আব্দুল জব্বার বাদী হয়ে গোমস্তাপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

Comments

Check Also

যাত্রীবাহী বাস মার্কেটে নিয়ন্ত্রণ হারিয়ে, আহত ২০

সীতাকুন্ডের ভাটিয়ারী পোর্টলিংকে নিয়ন্ত্রণ হারিয়ে হানিফ পরিবহনের যাত্রীবাহী বাস রাস্তার পাশের মার্কেটে ঢুকে পড়ে। এতে …