Friday , 10 April 2020

কিশোরগঞ্জে নারীর গলাকাটা লাশ উদ্ধার

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় মেহেরজানা (৫০) নামে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার হয়েছে। আজ রবিবার দুপুর ১টার দিকে উপজেলার বাহাগিলী ইউনিয়নের দক্ষিণ দুরাকুটি গ্রামের বাঁশঝাড় থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মেহেরজানের বাড়ি একই ইউনিয়নের নয়ান খাল ডাকঘর পাড়ার গ্রামে।

এলাকাবাসী জানায়, মেহেরজান দিনমজুরী করে সংসার চালাতেন। স্বামী মিজানুর রহমানের সঙ্গে বিচ্ছেদের পর গ্রামে তার রিকসাচালক ছেলে মিলন বাবুর (২২) সঙ্গে বসবাস করতেন। শনিবার সন্ধ্যায় পাশের বাড়িতে টেলিভিশন দেখার জন্য গিয়ে আর বাড়িতে ফিরে আনেননি। সকালে পরিবারের সদস্যরা তাকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। পরে সকাল ১০টার দিকে বাড়ি অদুরে একটি বাঁশঝাড়ে তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন লোকজন। খবর পেয়ে পুলিশ এসে বেলা ১টার দিকে লাশ উদ্ধার করে।

তার ছেলে মিলন বাবু বলেন, সন্ধ্যার পর মা বাড়ি থেকে বের হওয়ার পর আমি রাতে নিজ ঘরে ঘুমিয়ে পড়ি। সকালে ঘরে মাকে দেখতে না পেয়ে খুঁজতে শুরু করি। এরপর লোকমুখে ওই বাঁশঝাড়ে মায়ের লাশ পড়ে থাকার কথা শুনতে পাই।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হারুর-অর রশীদ বলেন, নিহতের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য সোমবার সকালে নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মর্গে লাশ পাঠানো হবে

Comments

Check Also

সুনামগঞ্জে সড়কে প্রাণ গেল দম্পতির

সুনামগঞ্জের ছাতকে একটি মাইক্রোবাস বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে স্বামী-স্ত্রী প্রাণ …