Wednesday , 13 November 2019

কুমিল্লায় বিএনপির বাড়ি লক্ষ্য করে গুলিবর্ষণ

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) সংসদীয় আসনের বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী অধ্যক্ষ মো. ইউনুসের কুমিল্লা নগরীর তালপুকুরপাড় এলাকার বাড়ি লক্ষ্য করে গুলিবর্ষণ ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। এসময় ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সভাপতি জসিম উদ্দিনের একটি গাড়িও ভাংচুর করা হয়েছে। বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

অধ্যক্ষ মো. ইউনুস সাংবাদিকদের জানান, তিনি ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সভাপতি জসিম উদ্দিনসহ ওই আসনের দলীয় নেতাকর্মীদের নিয়ে বৈঠক করছিলেন। এসময় একদল দুর্বৃত্ত বাড়ির সামনে ৮/১০টি ককটেলের বিস্ফোরণ ঘটায় এবং বাড়ির গেইটে গুলিবর্ষণ করে। তিনি এ ঘটনার জন্য ওই আসনের আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট আবদুল মতিন খসরুর লোকজনকে দায়ী করেন। তিনি আরও জানান, তফসিল ঘোষণার পর থেকে তিনি নানাভাবে হুমকির সম্মুখিন হচ্ছেন। বর্তমানে তিনি নিরাপত্তাহীনতায় রয়েছেন এবং তাকে নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখতে এ ঘটনা ঘটানো হয়েছে বলে তিনি দাবি করেন। এ বিষয়ে জানার জন্য আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট আবদুল মতিন খসরুর সাথে যোগাযোগের চেষ্টা করেও মোবাইল রিসিভ না করায় তার বক্তব্য জানা যায়নি।

রাত পৌণে ১২টায় এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, ঘটনার খবর জানার পর তাৎক্ষণিকভাবে পুলিশ পাঠানো হয়েছে। তবে কে বা কারা কি কারণে এ ঘটনা ঘটিয়েছে তা এখনই বলা যাচ্ছে না। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

Comments

Check Also

কাশ্মীরে গোলাগুলিতে ২জন নিহত

ফের উত্তপ্ত ভারতের জম্মু-কাশ্মীর। কাশ্মীরের গান্ডেরবাল জেলায় সেনা ও বিচ্ছিন্নতাবাদীদের চলছে তুমুল গোলাগুলি। এতে এখন …