Thursday , 16 July 2020

কোনাবাড়িতে মার্কেটে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ১৮-২০ দোকান

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি থানার নতুনবাজার এলাকায় বুধবার সকালে একটি মার্কেটে আগুন লেগেছে। এতে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ওই মার্কেটের টিনশেডের বিভিন্ন ধরনের ১৮-২০টি দোকান পুড়ে  গেছে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, নতুনবাজার এলাকায় একটি মার্কেটের একটি বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে পাশের অন্য দোকানে ছড়িয়ে পড়ে। এ সময় স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ডিবিএল ফায়ার সার্ভিসের একটি ও জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে প্রায় আধা ঘণ্টার চেষ্টায় সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে গার্মেন্টসের ফেব্রিক্স কাপড়ের দোকান, গেঞ্জি সেলাইয়ের দোকান, কয়েকটি ছোট মেশিন ও ঝুটের দোকানসহ বিভিন্ন ধরনের ১৮-২০টি দোকান পুড়ে গেছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. মামুনুর রশীদ জানান, ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

Comments

Check Also

আড়াইহাজারে নারী গার্মেন্ট শ্রমিককে শ্বাসরোধে হত্যা

আড়াইহাজারে শিল্পী আক্তার (২৬) নামের এক গার্মেন্ট শ্রমিককে পিটিয়েও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। সোমবার …