বৃহস্পতিবার , ২৪ মে ২০১৮

খেলার ফাঁকে সুন্দরীর সাথে চুটিয়ে প্রেম করছেন ব্রাভো !

আইপিএলের ফাঁকে নাকি চুটিয়ে প্রেম করে যাচ্ছেন ক্যারিবীয় ক্রিকেটার ডোয়াই ব্রাভো। এক ভারতীয় সুন্দরীর সঙ্গে নাকি যত্রতত্র দেখা যাচ্ছে তাকে। সেই সুন্দরী হলেন ভারতের সুপার মডেল ও অভিনেত্রী নাতাশা সুরির। তবে ব্রাভো বা তার সম্ভাব্য প্রেমিকা কেউই প্রেমের কথা স্বীকার করেননি।
ভারতীয় গণমাধ্যম বলছে, সুপার মডেল ও অভিনেত্রী নাতাশা সুরির সঙ্গে বেশ কয়েকবার দেখা গিয়েছে ব্রাভোকে। সম্প্রতি মুম্বাইয়ের একটি কফি শপেও নাতাশা-ব্রাভোকে ক্যামেরাবন্দি করেছেন আলোকচিত্রীরা।
এই নাতাশা সুরি ২০০৬ সালে ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড খেতাব জেতেন। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতাতেও প্রথম দশের মধ্যে ছিলেন তিনি। মডেলিংয়ের পাশাপাশি অভিনয়েতেও সমান স্বচ্ছন্দ নাতাশার। ২০১৬ সালে ‘কিং লায়ার’ মালয়ালম ছবি দিয়েই অভিনয় জীবনে পা রাখেন। ২০১৮ সালে বলি ছবি ‘বা বা ব্ল্যাক শিপ’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় তাকে। ওয়েব সিরিজ ‘ইনসাইড এজ’-এও অভিনয় করেছেন নাতাশা।
আইপিএলের উত্তেজনা ছাড়িয়েও নাতাশা-ব্রাভো সম্পর্ক এখন আলোচনার তুঙ্গে। বেশ কয়েকবার স্টেডিয়ামে বসে চেন্নাই সুপার কিংসের ম্যাচ দেখতেও দেখা গিয়েছে নাতাশাকে। ভালো করে খেলার জন্য সোশ্যাল মিডিয়ায় ব্রাভোকে আগাম অভিনন্দনও জানিয়েছেন নাতাশা। সম্প্রতি ইনস্টাগ্রামে ব্রাভোর সঙ্গে সেলফি পোস্ট করেছেন নাতাশা। তবে সেখানে ব্রাভোকে ভাল বন্ধু বলেই উল্লেখ করেছেন তিনি।
কিছুদিন আগেই প্রেমিকা মডেল রেগিনা রামজিতের সঙ্গে ব্রেকআপ হয়ে গিয়েছে ব্রাভোর। তবে কি সেই সুযোগে এখন নতুন সুন্দরীর প্রেমে মজেছেন এই ক্যারিবীয়? উত্তর মিলতে এখন অপেক্ষা ছাড়া পথ নেই।

Comments

Check Also

মুস্তাফিজদের দল হারায় বিদায় নিলেন আইপিএল থেকে

মুম্বাইয়ের জয়ের জন্য শেষ ওভারে  দরকার ছিল ১৮ রান। হার্শাল প্যাটেলের প্রথম বলেই ছক্কা মেরে …