Monday , 19 August 2019

গোপনে মিকা সিং পাকিস্তানে গান করে নিষিদ্ধ হলেন ভারতে

গোপনে পাকিস্তানে গিয়ে একটি অনুষ্ঠানে গান গাওয়ায় ভারতের জনপ্রিয় শিল্পী মিকা সিংয়ের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন এ নিষেধাজ্ঞা করে।

তবে নিষেধাজ্ঞা জারি করেই ক্ষান্ত থাকেনি অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাস অ্যাসোসিয়েশন। গায়কের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার জন্য ভারতের কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আবেদন জানিয়েছে সংগঠনটি।

গত বৃহস্পতিবার করাচিতে এক ধনকুবেরের মেয়ের বিয়েতে নিজের টিম-সহ গান গাইতে গেয়েছিলেন মিকা। অনুষ্ঠানের বিষয়টি গোপন রাখার কথা থাকলেও একটি ছোট্ট ভিডিও ক্লিপ প্রকাশ্যে চলে আসে। আর এরপরেই বলিউডের এই জনপ্রিয় সংগীতশিল্পীকে নিয়ে ভারতে নিন্দার ঝড় উঠে। এরই জের ধরে মিকা সিংয়ের ওপর নিষেধাজ্ঞা জারি করলো অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন।

প্রসঙ্গত, ভারতের পশ্চিম বাংলার দুর্গাপুরে জন্মগ্রহণ করেন মিকা সিং। বলিউডে একের পর এক হিট গান দিয়ে অল্প সময়ে পরিচিতি পান তিনি। তার হিন্দি ও বাংলা জনপ্রিয় গানের মধ্যে ‘সিং ইজ কিং’, ‘মউজা হে মউজা’, ‘ইবনে বতুতা’, ‘ধান্নো’, ‘ঢিঙ্কা চিকা’, ‘দেশি বিট’, ‘পুঙ্গি’, ম্যাড আই অ্যাম ম্যাড’, ‘তুই আমার হিরো’, ‘রানি তু মে রাজা’ অন্যতম।

Comments

Check Also

“চরিত্রের প্রয়োজনেই খুলেছি পোশাক”

গায়ে কোনো পোশাক নেই। চোখেমুখে আতঙ্ক। সম্প্রতি মালায়লাম অভিনেত্রী অমলা পালের এমনই একটি ছবি ভাইরাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *