Tuesday , 12 November 2019

চট্টগ্রামে আসামির পলায়ন পুলিশ হেফাজত থেকে

চট্টগ্রামে আদালত এলাকায় পুলিশের হেফাজত থেকে এক আসামি পালিয়ে গেছে। তার নাম মাসুদ রানা। তিনি নগরীর আকবর শাহ থানায় দায়ের হওয়া একটি মাদক মামলার আসামি। দুই মাস আগে তাকে নগরীর শহীদ লেনে মাদকের আখড়া উচ্ছেদের সময় ইয়াবাসহ আটক করা হয়েছিল।
মঙ্গলবার রিমান্ড শুনানি শেষে বিচারকের এজলাসের হাজতখানা থেকে এডিসি প্রসিকিউশনের কক্ষে নিয়ে যাওয়ার সময় তিনি পালিয়ে যান। এ বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য এডিসি প্রসিকিউশনকে নির্দেশ দিয়েছেন সিএমপি কমিশনার।
সিএমপি’র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ জানান, মাদক মামলায় মাসুদ রানা নামে এক আসামিসহ তিনজনকে সাতদিনের রিমান্ডে নেওয়ার একটি আবেদনের শুনানি হয় মহানগর হাকিম সফি উদ্দিনের আদালতে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফখরুল ইসলাম এই আবেদন করেন। আদালত এই তিনজনকে এডিসি (প্রসিকিউশন) এর কক্ষে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেন। এজলাসের হাজতখানা থেকে তিন আসামিকে বুঝে নিয়ে এসআই ফখরুল ইসলাম ও তার সঙ্গীয় একজন কনস্টেবল এডিসি প্রসিকিউশনের কক্ষের দিকে যাচ্ছিলেন। এ সময় তাদের হেফাজত থেকে মাসুদ রানা পালিয়ে যেতে সক্ষম হন। পরে দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করেও তাদের আর পাওয়া যায়নি।

Comments

Check Also

বুলবুলের কারণে সুন্দরবনে পর্যটক প্রবেশ নিষেধ

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে বিশ্বের সবচেয়ে বড় ম্যানগ্রোভ বন সুন্দরবনে পর্যটকদের প্রবেশ আপাতত বন্ধ ঘোষণা করেছে …