Saturday , 23 March 2019

চৌমুহনীতে পুলিশ ঘেরাও করে রেখেছে জিএমবি সদস্যকে

চৌমুহনী শহরের কিসমতকরিমপুরে মিলন মিয়ার বিল্ডিংয়ে বিকাল ৪টা থেকে এক জিএমবি সদস্যকে ঘেরাও করে রেখেছে পুলিশ। তাকে জীবিত উদ্ধার করার চেষ্টা করছে।

জানা যায়, চৌমুহনী শহরের ৭নং ওয়ার্ডের কিসমতকরিমপুর এলাকার মিলন মিয়ার বিল্ডিংয়ে সোনাইমুড়ী উপজেলার ছাতারপাইয়া এলাকারক্বারী সাইফুল্লাহ নামে একজন দুই বছর আগে নিচ তলায় বাসা ভাড়া নেয়। বাসায় তার মা ও বোনদেরকে নিয়ে থাকত। কিন্তু সে ৩/৪ মাস পর পর আসতো।

সে রবিবার বিকাল ৪টার সময় বাসায় এসে মাকে বড় রামদা দিয়ে কোপাতে থাকে। এ সময় তার এক বোন মাকে রক্ষা করতে এল তাকেও কুপিয়ে মারাত্মক জখম করে। তাদের চিৎকারে এলাকার লোকজন এসে জখমকৃত মা ও বোনকে নিয়ে একটি কক্ষে নিয়ে রাখে এবং ক্বারী সাইফুল্লাকে আটক করে।

বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমীন ও মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ হোসেন মোল্লার নেতৃত্বে পুলিশ ও অগ্নি নির্বাপক দল ঘটনাস্থলে গিয়ে ভবনটি ঘেরাও করে এবং ক্বারী সাইফুল্লার সাথে কথা বলে আত্মসমর্পণ করার আহ্বান জানায়। কিন্তু সাইফুল্লাহ নিজেকে জিএমবি বলে দাবি করে এবং আত্মসমর্পণ না করার কথা বলে।

ওসি ফিরোজ হোসেন মোল্লা জানান, তাকে জীবিত গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে। সেজন্য সময় ক্ষেপণ করা হচ্ছে। যতক্ষণ পর্যন্ত সে দুর্বল হয়ে আত্মসমর্পণ না করে ততক্ষণ পর্যন্ত ঘেরাও করে রাখা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ক্বারী সাইফুল্লাহ আত্মসমর্পণ করেনি।

 

Comments

Check Also

ছিনতাইকারী আটক গুলিবিদ্ধ হয়ে চিকিৎসা নিতে এসে !

রাজধানীর গুলিস্তানে পার্কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন সুজা উদ্দিন তালুকদার (৩৮)। এসময় তিনি ছিনতাইকারীর কবলে …