সোমবার , ১৫ অক্টোবর ২০১৮

টসে হেরে বৃষ্টির কারণে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ টি২০ সিরিজের প্রথম ম্যাচে সেন্ট কিটসে টস জিতে বাংলাদেশকে ব্যাট করার আহ্বান জানিয়েছে। বাংলাদেশের হয়ে এ ম্যাচে তামিমের সঙ্গে ওপেনে দেখা যাবে লিটন দাসকে। এছাড়া দলে ফিরেছেন সৌম্য সরকার। আরিফুল হক এবং রুবেল হোসেনও আছেন বাংলাদেশ দলে। সর্বশেষ টি২০ সিরিজের দলে থেকে বাদ পড়েছেন বাংলাদেশ পেসার আবু জায়েদ।

ওদিকে গেইলের অনুপস্থিতিতে ওয়েস্ট ইন্ডিজের হয়ে ইভান লুইসের সঙ্গে ওপেনে দেখা যাবে আন্দ্রে ফ্লেচারকে। মারলন স্যামুয়েলসের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ দলে আছে দিনেশ রামদিন। এছাড়া ওয়ানডে সিরিজে ইনজুরির কারণে দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচ মিস করা আন্দে রাসেল ফিরেছেন ওয়েস্ট ইন্ডিজ দলে।

মাঠে বল গড়ানোর আগেই অবশ্য বেশ জোরে বৃষ্টি শুরু হয়েছে সেন্ট কিটসে। ম্যাচ শুরু হতে তাই বিলম্ব হতে পারে। টস হেরে ব্যাট করার ব্যাপারে সাকিব বলেন, ‘আমরা ব্যাট হাতে শুরুটা কেমন করি সেটাই দেখার বিষয়। এটা বড় স্কোরের ম্যাচ হতে যাচ্ছে।’

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদুল্লাহ, আরিফুল হক, মেহেদি মিরাজ, নাজমুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ইভান লুইস, আন্দ্রে ফ্লেচার, মারলন স্যামুয়েলস, রোভম্যান পাউয়েল, দিনেশ রামদিন (উইকেটরক্ষক), কার্লোস ব্রাফেট (অধিনায়ক), আন্দে রাসেল, আর্সলি নার্স, স্যামুয়েল বদ্রি, কেমো পল, কেসরিক উইলিয়ামস।

Comments

Check Also

‘ মোদীকে নভেম্বরেই খুন করা হবে’

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হত্যার হুমকি দিয়ে দিল্লি পুলিশের কাছে ই-মেইলে বার্তা পাঠানো হয়েছে। আগামী …