মঙ্গলবার , ২১ আগস্ট ২০১৮

টাকার অভাবে ব্লাড ক্যান্সারে আক্রান্ত মেধাবী ছাত্রীর চিকিৎসা বন্ধ

টাকার অভাবে ব্লাড ক্যান্সারে আক্রান্ত গৌরনদীর মেধাবী স্কুল ছাত্রী মনি আক্তারের চিকিৎসা বন্ধ হয়ে গেছে। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ৯ তলার ক্যান্সার বিভাগের ৪৮ নম্বর বেডে শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

মনি আক্তার (১৬) বরিশালের গৌরনদী উপজেলার কলাবাড়ীয়া গ্রামের অসহায় সুলতান হাওলাদারের কন্যা ও পিঙ্গলাকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর মেধাবী ছাত্রী। তারা ২ ভাইবোন, মনি ছোট। বড় ভাই সাগর ইসলাম বাবু (১৮) গৌরনদীর হোসনাবাদ নিজাম উদ্দিন ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

মনির মা মোসাম্মাৎ আলেয়া বেগম জানান, ৮ মাস আগে তার কন্যা মনি আক্তারের ব্লাড ক্যান্সার রোগ ধরা পরে। গত ৭ জানুয়ারি তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার বিভাগে অধ্যাপক ডাঃ এম এ খানের অধীনে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, আমার অসহায় স্বামী তার সমস্ত জমাজমি বিক্রি করে মনি আক্তারের পিছনে এ যাবত ৮ লক্ষাধিক টাকা খরচ করেছেন। বর্তমানে তার পরিবারের পক্ষে চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। নিরুপায় হয়ে মোসাম্মাৎ আলেয়া বেগম তার কন্যা মনি আক্তারের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশের বিত্তবানদের সহযোগীতা কামনা করেছেন।

মনির জন্য সাহায্য পাঠানোর ঠিকানাঃ মোসাম্মাৎ আলেয়া বেগম, সঞ্চয়ী হিসাব নম্বর-০২০০০০৮৯৮০১০৩, অগ্রণী ব্যাংক, গৌরনদী শাখা, বরিশাল। মোবাইল নম্বর-০১৭৭৭৩১৫৫৯৬।

Comments

Check Also

ছাগলনাইয়ায় মাইক্রোবাসের সঙ্গে গরুর ট্রাকের সংঘর্ষে নিহত ৬

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় গরুবোঝাই ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে দুই শিশুসহ ছয়জন নিহত হয়েছেন। রোববার রাত …