Saturday , 23 March 2019

টাঙ্গাইলে প্রতিবন্ধী স্ত্রীর মৃত্যু

টাঙ্গাইলের মির্জাপুরে শিউলী বেগম (৪২) নামে এক প্রতিবন্ধী নারীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় মামলা করেছে মৃতের পরিবার। ঘটনার পর থেকে ওই নারীর স্বামী পলাতক।

মির্জাপুর থানা পুলিশ সূত্র জানায়, প্রায় দেড় যুগ আগে মির্জাপুর উপজেলার ৬নং আনাইতারা ইউনিয়নের চামারি ফতেপুর গ্রামের জাবেদ আলীর প্রতিবন্ধী কন্যা শিউলীর (৪২) সঙ্গে পার্শ্ববর্তী পাঁচদানা গ্রামের সায়েদ আলীর ছেলে জালাল উদ্দিনের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর প্রতিবন্ধী শিউলীর সংসারে সন্তান না আসায় নানাভাবে নির্যাতন করা হতো তাকে। বিয়ের ৩-৪ বছর পর জালাল একই উপজেলার টাকিয়া কদমা গ্রামে দ্বিতীয় বিয়ে করে। দ্বিতীয় স্ত্রীর ঘরে এক কন্যা ও দুই পুত্র সন্তান রয়েছে।

মৃত শিউলী বেগমের পরিবার জানায়, জালাল উদ্দিন হঠাৎ করেই শিউলীর বাপের বাড়ি পাঁচদানা গ্রামে আসে তার খবর নিতে। পরিবারের অভিযোগ, স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর জালাল পালিয়ে গেছে।

সকালে শিউলীকে মৃত অবস্থায় দেখে বাড়ির লোকজন মির্জাপুর থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিউলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি (তদন্ত) মোঃ মোশারফ হোসেন জানান, থানায় মামলা হয়েছে। শিউলীর স্বামী জালাল উদ্দিনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে

Comments

Check Also

লঞ্চ থেকে পড়ে যাত্রী নিখোঁজ চরফ্যাশন বেতুয়া ঘাটে

চরফ্যাশনের বেতুয়া লঞ্চ ঘাটে যাত্রীবাহী লঞ্চ থেকে নদীতে পড়ে হানিফ (৬০) নামের এক যাত্রী নিখোঁজ …