Monday , 21 October 2019

টেকনাফে মালেক নামে এক মাদক ব্যবসায়ী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কক্সবাজারের টেকনাফে বন্দুকযুদ্ধে আব্দুল মালেক (৩৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে উপজেলার লেঙ্গুরবিল মালির মাঠ সংলগ্ন পাহাড়ে এ ঘটনা ঘটে।

এ সময় পুলিশের তিন সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে অস্ত্র, ইয়াবা ও বুলেট উদ্ধার করা হয়েছে। আব্দুল মালেক টেকনাফ পৌর এলাকার নতুন পল্লান পাড়ার মৃত মকবুল আহমদের ছেলে।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, একাধিক অস্ত্র ও মাদক মামলার আসামি আব্দুল মালেককে বুধবার রাতে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার ভোরে টেকনাফ মডেল থানার পুলিশ আব্দুল মালেককে নিয়ে লেঙ্গুরবিল মালির মাঠ ছড়া পাহাড়ে মাদক ও অস্ত্র উদ্ধারে যায়। তখন তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে পুলিশের এএসআই রামধন (৩৯), কনস্টেবল রাজু মজুমদার (২৭) ও আব্দুস শুকুর (২২) আহত হন।

আত্মরক্ষার্থে  পুলিশ পাল্টা গুলিবর্ষণ করলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় আব্দুল মালেককে উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

Comments

Check Also

ভোলা রণক্ষেত্র, বিজিবি মোতায়েন ৪ প্লাটুন

ফেসবুকে ‘ধর্ম অবমাননাকর’ পোস্ট দেওয়ার অভিযোগে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের সঙ্গে গ্রামবাসীর ব্যাপক সংঘর্ষ হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *