শুক্রবার , ১৬ নভেম্বর ২০১৮

তিন কিশোর চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে আহত

রাজধানীর উত্তরা এলাকায় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে তিন কিশোর আহত হয়েছে। আহত কিশোররা হলো- ফরহাদ (১৭), স্বপন (১৭) এবং হোসেন (১৩)।
তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে কমলাপুর থেকে খুলনাগামী চিত্রা এক্সপ্রেসের একটি বগির ছাদ থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে। আহত তিন কিশোরই ‘টোকাই’ বলে জানিয়েছে পুলিশ।
ঢাকা রেলওয়ে থানার (জিআরপি) বিমানবন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নজরুল ইসলাম জানান, কমলাপুর থেকে খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনের ছাদে করে অন্যান্য যাত্রীদের সঙ্গে যাচ্ছিল ওই তিন কিশোর। ট্রেনটি চলন্ত অবস্থায় খিলক্ষেত ও কাওলা এলাকার মধ্যবর্তী স্থানে বনরূপা হাউজিং প্রকল্পের কাছে পৌঁছালে তিন কিশোর ছাদ থেকে নিচে পড়ে যায়। পরে রেলওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে।
আহতদের বরাত দিয়ে পুলিশ জানায়, আহত কিশোররা একটি টর্চ লাইট নিয়ে চলন্ত ট্রেনের ছাদে খেলা করছিল। এ সময় টর্চটি নিয়ে কাড়াকাড়ির এক পর্যায়ে তারা নিচে পড়ে যায়।

Comments

Check Also

সখীপুরে স্বামী-স্ত্রী সড়ক দুর্ঘটনায় নিহত

টাঙ্গাইলের সখীপুরে ট্রাক-অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। বুধবার দুপুরে সখীপুর-ইন্দারজানি সড়কের তৈলধারা বটাবাড়ি মোড় …