সোমবার , ১৫ অক্টোবর ২০১৮

দেশ আবার পিছিয়ে যাবে যদি নির্বাচনে ভুল করে : নাসিম

আগামী জাতীয় সংসদ নির্বাচন ১৯৭০ সালের মতো গুরুত্বপূর্ণ নির্বাচন মন্তব্য করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এ নির্বাচনে ভুল করা যাবে না, ভুল করলে বাঙালি জাতীয়তাবাদ ধ্বংস হবে, দেশ আবার পিছিয়ে যাবে, জঙ্গিবাদের উত্থান হবে।
শুক্রবার সকালে সিরাজগঞ্জের কাজিপুরে স্বেচ্ছসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
কাজিপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগর সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন জেলা স্বেচ্ছসেবক লীগের সম্পাদক সাধারণ সম্পাদক জেহাদুল ইসলাম যুবলীগর বিপ্লব সরকার, আলী আসলম প্রমুখ বক্তব্য দেন।
২০১৩-১৪ সালে ওরা মানুষকে পুড়িয়ে মেরেছে উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, তাদের আমলেই জঙ্গিবাদের সৃষ্টি হয়েছে। হাওয়া ভবন সৃষ্টি করে দেশের সম্পদ লুটপাট করা হয়েছে। ওরা ক্ষমতায় এলে দেশের সার্বিক উন্নয়ন স্থবির হয়ে যাবে। তাই দেশের স্বার্থে জনগণের স্বার্থে উন্নযন ও জঙ্গি দমনের সফল নেতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় রাখতে হবে।
নাসিম আরো বলেন, কোন চক্রান্ত করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। নির্বাচন কমিশন ঘোষিত সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে এবং তা সংবিধান অনুযায়ী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। এর কোন বিকল্প নেই।

Comments

Check Also

দুই মাস সময় পেল সরকার মালিককে ৯৯ কোটি টাকা পরিশোধে

সম্পত্তি ফিরে না পেলেও পুরান ঢাকার মুন সিনেমা হলের মূল মালিক ক্ষতিপূরণ হিসেবে পাচ্ছেন ৯৯ …