Friday , 5 June 2020

ধানমন্ডিতে জোড়া খুনের মামলায় এক গৃহকর্মীসহ ৫ আসামি রিমান্ডে

ধানমন্ডির জোড়া খুনে প্রধান সন্দেহভাজন গৃহকর্মী সুরভী আক্তার নাহিদাসহ পাঁচ আসামিকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তা ডিবির পরিদর্শক রবিউল আলম আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে আসামিপক্ষে তাদের জামিন আবেদন করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভুঁইয়া তাদের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১ নভেম্বর সন্ধ্যায় ধানমন্ডির ২৮ নম্বর সড়কের ২১ নম্বর বাসার পঞ্চম তলার ফ্ল্যাটে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও তার গৃহকর্মী দিতির রক্তাক্ত লাশ পাওয়া যায়। ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে তাদের হত্যা করা হয়। ঘরের ভেতর তছনছ ও আলমারি ভাঙা অবস্থায় ছিল। এ ঘটনায় পরদিন রাতে পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়।

সুরভী ছাড়া অন্য আসামিরা হলেন- আফরোজা বেগমের জামাতা কাজী মনির উদ্দিন তারিমের দেহরক্ষী ও ব্যক্তিগত সহকারী আতিকুল হক বাচ্চু, নিরাপত্তাকর্মী নুরুজ্জামান, ইলেক্ট্রিক মিস্ত্রি বেলায়েত ও বাড়ির ব্যবস্থাপক গাউসুল আজম প্রিন্স। ঘটনার পরপরই জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়।

ডিবির অতিরিক্ত উপকমিশনার (পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পাওয়া) রাজীব আল মাসুদ সমকালকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে সুরভী। এ ব্যাপারে বিস্তারিত জানার জন্য তাকে ও এজাহারভুক্ত অপর চার আসামিকে পাঁচদিনের রিমান্ডে নেওয়া হয়েছে। হত্যার পেছনে অন্য কোনো উদ্দেশ্য ছিল কিনা এবং এতে অন্য কারও সম্পৃক্ততা থাকলে তদন্তে বেরিয়ে আসবে।

Comments

Check Also

যশোরে যুবকের বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার

যশোরের চৌগাছায় বেড়গোবিন্দপুর বাওড় থেকে বিপুল হোসেন (৩৫) নামে এক যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে …