Saturday , 6 June 2020

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ১৭ শিক্ষার্থী আহত

নওগাঁর সাপাহারে সড়ক দুর্ঘটনায় ১৭ জন শিক্ষার্থী আহত হয়েছেন। আজ শুক্রবার এক মোটর শোভাযাত্রায় অংশগ্রহণ করে বাড়ি ফেরার সময় এই দুর্ঘটনা ঘটে। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে অনেককে ছেড়ে দিলেও গুরুতর অবস্থায় একজনকে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও দু’জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গুরুতর আহতরা হলেন, পত্নীতলা উপজেলার রজা পাড়া গ্রামের গোলাম রাব্বানীর দশম শ্রেণিতে পড়ুয়া ছেলে বেলাল হোসেন (১৬), একই উপজেলার বাদ আ’য়াপুর গ্রামের আবুল খায়েরের ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া ছেলে সাজ্জাদ হোসেন (১১) এবং ছোট মহারন্দী গ্রামের গোলাম রাব্বানীর অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছেলে রাকিব (১৪)।

জানা গেছে, শুক্রবার নওগাঁ জেলা সদর হতে বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারসহ তার সফর সঙ্গীদের শতাধিক গাড়ি বহর বের হয়ে বদলগাছি উপজেলা ও পত্নীতলা উপজেলা হয়ে সাপাহারে প্রবেশ করে। এসময় অনুমান বেলা ১১টার দিকে পত্নীতলা উপজেলার মান্দাইন উচ্চ বিদ্যালয়সহ আশে পাশের বিভিন্ন বিদ্যায়গুলোর শিক্ষার্থীরা বাঁকরইল এলাকায় মেইন রাস্তায় দাঁড়িয়ে মন্ত্রীকে অর্ভথনা জানান। এরপর ওই এলাকার বিদ্যালয়গুলোর শিক্ষার্থীরা ভটভটিতে চড়ে বাড়ি ফিরতে থাকে। এমনই এক সময় মান্দাইন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বহনকারী এক ভটভটি উল্টে যায়। এসময় ভটভটিতে থাকা সকল শিক্ষার্থীরা গাড়ির নিচে চাপা পড়ে।

এই ঘটনার পর এলাকার লোকজন ছুটে এসে গাড়ির নিচ থেকে আহতদের বের করে সাপাহার হাসপাতালে নিয়ে যান। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে অনেককে ছেড়ে দেওয়া হয়। তবে রাকিবকে সাপাহারে রেখে বেলাল হোসেন ও সাজ্জাদকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

Comments

Check Also

ভুল করে কীটনাশক পান, প্রাণ গেল ২ বোনের

সেভেন আপের বোতলে রাখা কীটনাশক ভুল করে পান করে ঈশ্বরদীতে রাহিমা খাতুন (৬) ও খাদিজা …