Friday , 5 June 2020

নাসিরনগরে পৃথক স্থান থেকে দুই ব্যক্তির মৃতদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে দুই দিনে নদী ও পাট ক্ষেত থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার (১৭ মে) বিকালে লঙ্গন নদী থেকে এক অজ্ঞাত ব্যক্তির (৩৫) ও আজ সোমবার (১৮ মে) দুপুরে পাটের জমি থেকে মোহন লাল সরকার নামে (৪৫) অন্য ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার বিকালে উপজেলার ভলাকুট ইউনিয়নের কান্দি গ্রামের পাশে লঙ্গন নদীতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ ভাসতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অর্ধগলিত ওই লাশটি উদ্ধার করে। পুলিশ জানায়, উদ্ধারকৃত লাশটি পুরুষের এবং বয়স আনুমানিক ৩৫ বছর। তবে তার পরিচয় পাওয়া যায়নি।

এদিকে নিখোঁজের একদিন পর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের দক্ষিণ সিংহগ্রামের মোহন লাল সরকার নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। তিনি ওই রঞ্জিত সরকারের ছেলে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, রবিবার ভোরে গরুর জন্য ঘাস কাটতে যায় মোহন লাল। কিন্তু সন্ধ্যা হলে বাড়িতে ফেরেনি। পরে অনেক খোঁজাখুঁজির পর আজ সোমবার সকালে পার্শ্ববর্তী ফান্দাউক ইউনিয়নের রসুলপুর গ্রামের ফজর আলীর পাট ক্ষেতে তার মৃতদেহটি দেখতে পায় স্থানীয়রা। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠায়। লাশের নাকে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মো. কবির হোসেন দুই দিনে দুটি লাশ উদ্ধারের কথা স্বীকার করে জানান, লাশ দুইটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তবে এখনও কেউ থানায় অভিযোগ করেনি।

Comments

Check Also

যশোরে যুবকের বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার

যশোরের চৌগাছায় বেড়গোবিন্দপুর বাওড় থেকে বিপুল হোসেন (৩৫) নামে এক যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে …