Saturday , 21 September 2019

নিখোঁজের ৭ দিন পর সৌদি প্রবাসীর লাশ মর্গে পাওয়া গেলো

নিখোঁজের ৭ দিন পর হাসপাতালের মর্গে খুঁজে পাওয়া গেলো সৌদি আরব প্রবাসী শাহ আলমের (৫০) লাশ। গত বৃহস্পতিবার রাতে বাসায় মোবাইল রেখে বাহিরে গিয়ে নিখোঁজ হন তিনি।

নিহত শাহ আলম চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মৃত আব্দুল হক মজুমদারের ছেলে। দীর্ঘ ২২ বছর যাবত তিনি প্রবাসে কাজ করছেন।

মৃত শাহ আলমের ছেলে ইউসুফ ও ছোট ভাই প্রবাসী মোস্তফা কামাল মজুমদার জানান, গত বৃহস্পতিবার রাতে বাসায় মোবাইল রেখে বাহিরে গেলে তিনি আর বাসায় ফিরে আসেননি। মোবাইলে সেটে কল দিয়ে দেখেন বাসার ভেতর মোবাইলে রিং হচ্ছে, আশপাশের সবাই তাকে নানান জায়গায় খোঁজ করেন। পরে কফিল (মালিক) বিভিন্ন থানায় খোঁজখবর নিয়ে দেখেন, সেখানেও নেই। সবশেষে মঙ্গলবার রাতে রিয়াদ সেমোসি হাসপাতালে খবর নিতে গেলে তার সন্ধান পাওয়া যায়।

রিয়াদ সেমোসি হাসপাতাল কতৃপক্ষ জানায়, স্থানীয় পুলিশ তাকে অসুস্থ অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে হাসপাতালে ভর্তি করান। ডাক্তার পরীক্ষা করে দেখেন তিনি মৃত। তবে ইউসুফ হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা যায় বলে ধারণা করা হচ্ছে।

তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সৌদি আরব প্রবাসী শাহরাস্তি ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি, মোহনা টেলিভিশন ও দৈনিক চাঁদপুর কণ্ঠের সৌদি আরব অফিস প্রধান সাংবাদিক ও নাট্যকার মো. জাহাঙ্গীর আলম হৃদয়, ফোরামের সহ-সভাপতি ফয়েজ হোসেন, সাধারণ সম্পাদক সালেহ আহমেদ ভুঁইয়া, যুগ্ম-সম্পাদক মহসিন মিয়াজী প্রমুখ।

Comments

Check Also

আফগানিস্তানে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিলো তালেবান

আফগানিস্তানের রাজধানী কাবুলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে তালেবান সেনারা। কাবুলে বেশ কয়েকটি বৈদ্যুতিক পাইলের …