সোমবার , ২৩ জুলাই ২০১৮

নেশার টাকার জন্য সন্তান হত্যা, শিশু মেয়ে ও স্ত্রীর উপর হিংস্র অত্যাচার

হবিগঞ্জের লাখাইয়ে নেশার টাকার জন্য ২ মাস বয়সী শিশুকে হত্যা করেছেন বাবা। পিটিয়ে আহত করেছেন স্ত্রী ও ৯ বছর বয়সী স্কুল পড়ুয়া অন্য মেয়েকে। আর বাবার এমন হিংস্র আচরণ দেখে পালিয়ে রক্ষা পেয়েছে তার দুই ছেলে। মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে ওই উপজেলার মানপুর গ্রামে।
গুরুতর আহত অবস্থায় মা ও মেয়েকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ঘাতক বাবাকে পুলিশ আটক করেছে।
হাসপাতালে চিকিৎসাধীন স্ত্রী ফুল জাহান জানান, তার স্বামী ওই গ্রামের সাইদুল ইসলাম দীর্ঘদিন ধরেই নেশায় আসক্ত। নেশার টাকার প্রয়োজন হলেই প্রায়ই তিনি পরিবারের সদস্যদের অত্যাচার করেন। মঙ্গলবার বিকেলে হঠাৎ ফুল জাহানের কাছে নেশার টাকা চান। তিনি তা দিতে অস্বীকার করায় ক্ষিপ্ত হয়ে উঠেন তার স্বামী। এসময় ঘুমিয়ে থাকা ২ মাস বয়সী তার শিশু সন্তান ইকরা মনিকে তুলে আছাঁড় দেন। এতে সে গুরুতর আহত হয়।
এছাড়া ফুল জাহান ও অপর মেয়ে স্থানীয় প্রাইমারি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী মারিয়া আক্তারকে (৯) সাইদুল পিটিয়ে আহত করেন। তার এমন হিংস্র আচরণ দেখে ঘর থেকে পালিয়ে রক্ষা পায় তার অপর দুই ছেলে জনি (৮) ও রনি (১২)।
মা-মেয়ের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে তাদের উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২ মাস বয়সী শিশু ইকরা মনি মারা যায়।
লাখাই থানার ওসি মো. বজলার রহমান জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে ঘাতক সাইদুল ইসলামকে আটক করেছে। তবে এ বিষয়ে এখনও কোন মামলা হয়নি।

Comments

Check Also

কুষ্টিয়ায় ১৬ বছর বয়সেই ৫ বিয়ে করে এক কিশোর !

ছেলেদের ২১ ও মেয়েদের ১৮ বছর বিয়ের জন্য ন্যুনতম বয়স। কুষ্টিয়ার মিরপুর উপজেলায় রানা (১৬) …