Monday , 17 February 2020

নেশার টাকা না পেয়ে মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

রাজশাহীর গোদাগাড়ীতে নেশা করার টাকা না দেওয়ায় মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে এক মাদকসেবী সন্তান। রবিবার রাত সাড়ে ১০টার দিকে গোদাগাড়ী পৌরসভার আরিজপুর মহল্লায় এ ঘটনা ঘটেছে।

নিহত নারীর নাম সেলিনা বেগম (৫০)। তার স্বামীর নাম শাহাবুদ্দিন মাস্টার। ঘটনার পর থেকে মাদকাসক্ত সালেক আহমেদ (৩২) পলাতক। উচ্চশিক্ষিত সালেক আহমেদ দীর্ঘদিন ধরেই মাদকসেবন করেন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতে বাড়িতে সালেক ও তার মা সেলিনা বেগম ছাড়া আর কেউ ছিলেন না। তখন নেশা করার জন্য সালেক তার মায়ের কাছে টাকা চান। কিন্তু তার মা টাকা দিতে রাজি হননি। এতে ক্ষিপ্ত হয়ে সালেক তার মায়ের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এরপর সালেক তার মায়ের গলায় রশি পেঁচিয়ে মরদেহটি ঝুলিয়ে দেওয়ার চেষ্টা করে যাতে সবাই আত্মহত্যা বলে মনে করে। কিন্তু গলায় ফাঁস লাগানো থাকলেও শরীরের বেশিরভাগ অংশ মেঝেতেই ছিল। আবার মাথা থেকে রক্ত ঝরছিল। ঘটনাস্থল পড়ে ছিল হাতুড়িও। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হাতুড়িটি জব্দ করে।

ওসি আরও জানান, ঘটনার পর থেকে সালেক পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করে রাতেই থানায় নেওয়া হয়। সকালে ময়নাতদন্তের জন্য তা রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় সালেকের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Comments

Check Also

নারায়ণগঞ্জে বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার ইসদাইর এলাকায় বাজারের পাশে জলাধারের ওপর অবৈধভাবে গড়ে উঠা বস্তিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *