Sunday , 7 June 2020

নড়াইলের পল্লীতে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ২৩

আধিপত্য বিস্তার নিয়ে নড়াইলের পল্লীতে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে কমপক্ষে ২৩জন আহত হয়েছে। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আজ নড়াইল সদর থানার মাইজপাড়া ইউনিয়নের তারাশী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, গ্রামের আধিপত্য বিস্তার নিয়ে নড়াইল সদর থানার তারাশি গ্রামের বরকত বিশ্বাসের সঙ্গে একই গ্রামের সরোয়ার মোল্যার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে গ্রামের একটি দোকানের সামনে দুই পক্ষের কয়েকজনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। পরে দুই পক্ষ দেশীয় অস্ত্র ঢাল-সড়কি ও লাঠি নিয়ে একে অপরের বিরুদ্ধে সংঘর্ষে লিপ্ত হয়। এতে কমপক্ষে ২৩জন আহত হয়। আহতদের উদ্ধার করে ১৭জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তবিবর, রজিবুল, তৌহিদুল  ও বিপুলের অবস্থা আশংকাজনক। বাকিদের স্থানীয় মাইজপাড়া বাজারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
নড়াইল সদর থানার ওসি মোঃ আনোয়ার হোসেন জানান, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। এখন পর্যন্ত মামলা হয়নি।

Comments

Check Also

ঝিনাইদহে কুপিয়ে হত্যা আওয়ামী লীগ কর্মীকে

ঝিনাইদহ সদর উপজেলার হরিশংকপুর ইউনিয়নের হরিশংকরপুর গ্রামে আলাপ শেখ (৫৫) নামের আওয়ামী লীগের এক কর্মীকে …