রবিবার , ১৬ ডিসেম্বর ২০১৮

পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহের দায়ে দুই মাদ্রাসা শিক্ষকের জেল-জরিমানা

পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহের দায়ে সোমবার ভ্রাম্যমাণ আদালত দুই মাদ্রাসা শিক্ষককে জেল ও জরিমানা করেছেন। এরা হলেন, উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক মমিনুল ইসলাম ও একই মাদ্রাসার সহকারী শিক্ষক বিলকিছ পারভীন। উল্লাপাড়া কামিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে জেডিসি পরীক্ষা (বিজ্ঞান) চলাকালে মাদ্রাসা কেন্দ্রের কেন্দ্র সচিবের সহযোগিতায় পুলিশ এদের আটক করে।

উল্লাপাড়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও কেন্দ্র সচিব মো. আতিকুর রহমান গণমাধ্যমকর্মীদের জানান, তার পরীক্ষা কেন্দ্রে বিজ্ঞান পরীক্ষা চলাকালে উক্ত সহকারী শিক্ষক মমিনুল এবং বিলকিছ বাইরে থেকে প্রশ্নোত্তর প্রস্তুত করে পরীক্ষা কক্ষে পরীক্ষার্থীদের সরবরাহ করছিলেন। এদের মধ্যে মমিনুলের কক্ষ পর্যবেক্ষকের দায়িত্ব ছিল না। বিলকিছ পারভীন কক্ষ পর্যবেক্ষকের দায়িত্ব পালন করছিলেন। এ সময় তারা ধরা পড়ে এবং এদেরকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

সন্ধ্যায় এই দুই শিক্ষককে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে বিচারক ও মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উল্লাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) মো. মাহবুব হাসান বিলকিছ পারভীনকে ৯ হাজার টাকা জরিমানা এবং মমিনুল ইসলামকে ২ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন। সহকারী কমিশনার (ভূমি) মাহবুব হাসান গণমাধ্যমকর্মীদের বিষয়টি নিশ্চিত করেছেন।

Comments

Check Also

গুলশানে মির্জা ফখরুলের গাড়িতে হামলা করায় চালক আহত

মনোনয়ন বঞ্চিত প্রার্থীদের সমর্থকরা বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িতে হামলা করেছেন। শনিবার রাতে …