Friday , 15 November 2019

পাওনা টাকার দাবিতে দোকানিকে পিটিয়ে হত্যার অভিযোগ

রাজশাহীর বাগমারা উপজেলায় পাওনা টাকা চাওয়ায় কফিল শাহ (৫৫) নামে এক মুদি দোকানিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার যোগীপাড়া ইউনিয়নের বীরকুৎসা রাজবাড়ি বাজারে এ ঘটনা ঘটে। এই ঘটনায় বৃহস্পতিবার নিহতের বড় ছেলে সেজ্জাক শাহ(৩২) বাদী হয়ে একই গ্রামের রমজানের পুত্র ফেরদৌস (৩২) ও আমজাদের পুত্র মিঠুনকে (৩০) আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কফিল শাহ রাজবাড়ি বাজারে মুদির দোকানের পাশাপাশি বোতলে পেট্রোল বিক্রি করতেন। একই গ্রামের রমজান আলীর ছেলে সিএনজি চালক ফেরদৌস বাকিতে পেট্রোল নেয়। বিগত দিনের পাওনা টাকা চাওয়ায় উভয়ের মধ্যে বাকবিতণ্ডা বাধে। এক পর্যায়ে ফেরদৌসের চাচাত ভাই মিঠুন ঘটনাস্থলে আসেন এবং কফিল শাহকে উভয়ে মারপিট করতে থাকেন। এতে কফিল মাটিতে লুটিয়ে পড়েন এবং মাথা ফেটে ঘটনাস্থলে মারা যান।

তবে এলাকাবাসী ও স্থানীয় জনপ্রতিনিধিরা অভিযোগ করে বলেন, উপজেলা যুবলীগের স্থানীয় এক নেতা এই ঘটনাকে ধামাচাপা দেওয়ার জন্য চেষ্টা করছে। পুলিশের সঙ্গে দেনদরবার শুরু করেছে। সে নিহতের পরিবারকে ম্যানেজ করে ঘটনা ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা চালাচ্ছে।

বাগমারা থানার ওসি আতাউর রহমান জানান, মামলা ভিন্ন খাতে বা কারো কোন তদবিরের সুযোগ নেই। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি। লাশের সুরতহালে মাথায় রক্তাক্ত জখম ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আসামিরা ঘটনার পর থেকে পলাতক। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

Check Also

রাজাপুরে পেঁয়াজের দাম এক রাতেই বেড়ে গেল কেজিতে ৪০ টাকা!

২০টি বড় আকারের পেঁয়াজ ওজনে এক কেজি। এর বর্তমান বাজার মূল্য ১৮০ টাকা। এক কথায় …