Friday , 5 June 2020

পিরোজপুরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা

পিরোজপুরের ইন্দুরকানীতে মোঃ সজীব হাওলাদার অনিক (২০) নামে এক মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ট হয়ে তাকে পুলিশের হাতে তুলে দিয়েছেন মুক্তিযোদ্ধা বাবা। সোমবার বিকেলে উপজেলার চন্ডিপুর গ্রাম থেকে তাকে আটক করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে , সোমবার  বিকেলে চন্ডিপুর গ্রামের মুক্তিযোদ্ধা ও সাবেক প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ সজীব হাওলাদার অনিক নেশার টাকা না পেয়ে তার পিতা-মাতাকে মারধর করে। পরে নিরুপায় হয়ে  পিতা হাবিবুর রহমান ইন্দুরকানী থানা পুলিশে খবর দিলে তারা অনিককে  আটক করে।

আটক অনিকের পরিবার জানায়, অনিক দীর্ঘদিন ধরেই মানক সেবন করছেন।  নেশার টাকা দিতে না চাইলে প্রায়ই তিনি পরিবারের লোকজনকে গালাগাল ও মারধর করতেন।

মাদকসক্ত অনিকের পিতা  মোঃ হাবিবুর রহমান হাওলাদার জানান, সোমবার বিকালে মাদক সেবনের জন্য অনিক আবারও টাকা দাবি করে। এসময় তিনি টাকা দিতে অস্বীকৃতি জানালে অনিক তাকে ও তার স্ত্রীকে মারধোর করেন। সেই সঙ্গে দা দিয়ে কোপাতে যান। পরে নিরুপায় হয়ে তিনি ইন্দুরকানী থানা পুলিশে খবর দেন।

এ ব্যাপারে ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান জানান, বাবার অভিযোগের ভিত্তিতে মাদকাসক্ত ছেলেকে আটক করে থানায় আনা হয়। পরে মঙ্গলবার সকালে সংশোধনের জন্য  তাকে বরিশাল মাদক নিরাময় কেন্দ্রে পাঠানো হয়েছে।

Comments

Check Also

লালবাগে গাজী টায়ারের অফিসে অগ্নিকাণ্ড

পুরান ঢাকার লালবাগের পোস্তায় সাত তলা গাজী ভবনের চার তলায় অগ্নিকাণ্ড ঘটেছে। এতে ওই ফ্লোরপুড়ে …