Thursday , 24 September 2020

প্রস্তুতি নিচ্ছে মেসিকে কেনার

শুধু গুঞ্জনই শোনা যাচ্ছে। বিচ্ছিন্নভাবে পাওয়া যাচ্ছে লিওনেল মেসি কিংবা বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যানের পরোক্ষ কথা-বার্তা। কিন্তু সরাসরি তাদের কোন মন্তব্য পাওয়া যাচ্ছে না।

মেসি বার্সায় নিজের ভবিষ্যত দেখেন না। এই তথ্য সংবাদ মাধ্যমে এসেছে। কিন্তু মেসি কিংবা বার্সা কোচ কোম্যানের কোন সরাসরি বক্তব্য পাওয়া যায়নি। আবার নির্ভরযোগ্য সূত্রের বরাত না দিলেই আর্জেন্টিনা সংবাদ মাধ্যম জানিয়েছে, বার্সায় থাকতে চান না, একথা ফাঁস হয়ে যাওয়ায় নাখোস মেসি।

তবে ক্লাব বার্সেলোনা কিংবা কাতালান ভক্তদের জন্য চিন্তার বিষয় হলো, এতো গুঞ্জনের মধ্যেও মেসি তার ভবিষ্যত পরিকল্পনা নিয়ে মুখ খুলছেন না। আর মেসি মুখ না খোলা পর্যন্ত ঘোলা জল স্বচ্ছ হওয়ার সুযোগ কম। সংবাদ মাধ্যম যেমন জানিয়েছে, ইন্টার মিলান এরই মধ্যে মেসিকে কেনার প্রস্তাব দিয়েছে।

আর সংবাদ মাধ্যম ইএসপিএন জানিয়েছে, ম্যানচেস্টার সিটি মেসিকে কেনার প্রস্তাব দেওয়ার প্রস্তুতি নিচ্ছে। ইংলিশ ক্লাবটি তাদের তহবিল যাচাই করে দেখছে মেসিকে কেনা সম্ভব কিনা। তবে মেসির গায়ে সাঁটা ৭০০ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজ। এর মধ্যে কত অর্থের বিনিময়ে তারা মেসিকে কিনতে পারবে। তাতে উয়েফার ফেয়ার প্লের শর্ত লঙ্ঘন হবে না। সেসব খতিয়ে দেখছে ইংলিশ জায়ান্ট ক্লাবটি।

Comments

Check Also

৪ অক্টোবর থেকে সৌদি ধাপে ধাপে ওমরাহ পালনের অনুমতি দেবে

প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করে ধীরে ধীরে ওমরাহ পালনের অনুমতি দেওয়া শুরু করার সিদ্ধান্ত নিয়েছে সৌদি …