Monday , 27 January 2020

প্রেম ভেঙ্গে গেছে , প্রকাশ্যে কাঁদলেন নেহা কাক্কর

ইন্ডিয়ান আইডলে এসে স্মৃতি কাতর হয়ে কেঁদে ফেললেন নেহা কাক্কর। কারণ গত সেপ্টেম্বর মাসে ‘ইন্ডিয়ান আইডল ১০’ প্রতিযোগিতার মঞ্চে হুট করেই উপস্থিত হন হিমাংশ কোহলি। তাকে ঘিরেই ছিলো নেহার ভালোবাসা। তাই মঞ্চে ভালোবাসার মানুষটিকে দেখে চিৎকার করে ওঠেছিলেন তিনি। পরে মুম্বাই মিররকে নেহা বলেছিলেন,হিমাংশকেই বিয়ে করবেন তিনি। যখন বিয়ের কথা ভাবব, তখন ওর কথাই মাথায় রাখবো আমি। যা এখন শুধুই স্মৃতি।

নেহা কাক্কর ও সাবেক প্রেমিক হিমাংশু
তিনমাস আগের ঘটনা এগুলো। তখনই তাদের প্রেমের বিষয়টা সামনে আনেন তারা। শেষও হয়। এখন তো একজন আরেকজনের মুখ পর্যন্ত দেখছেন না। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরকে আনফলো করেছেন। হিমাংশের সঙ্গে নিজের সব পোস্ট ও ছবি ডিলিট করেছেন নেহা কাক্কর।

তাই এবার ইন্ডিয়ান আইডলের শো’তে এসে কেঁদে ফেললেন নেহা। এই সেটেই ভালবাসার মানুষটার সঙ্গে ভক্তদের পরিচয় করিয়ে দিয়েছিলেন।শো’টিতে একটি ইমোশন্যাল গান গাইছিলেন এক প্রতিযোগী। আর সেই গান শুনেই ভেঙে পড়েন নেহা কাক্কর।

নেহা কাক্কর ও সাবেক প্রেমিক হিমাংশ
হিমাংশের সঙ্গে ব্রেক আপের পরেই নেহা ইনস্টাগ্রামে লেখেন, ‘আমি জানি, আমি একজন তারকা। কিন্তু আমিও তো একটা মানুষ। আজ একটু বেশিই ভেঙে পড়েছি। আর তাই আবেগটাকে ধরে রাখতে পারছি না। সেলিব্রিটিদের দুটো মুখ থাকে। একটা পার্সোনাল আর একটা প্রফেশনাল। ব্যক্তিগত জীবন যতটাই ঘেঁটে যাক না কেন, কাজের জায়গায় মুখে সবসময়ই হাসিই দেখতে পাবেন।’

নেহা কাক্কর ও সাবেক প্রেমিক হিমাংশ
না এখানেই থেমে থাকেননি ‘আঁখ মারে’র গায়িকা। আরও লিখেনন, ‘সবাই এখন এই নিয়ে কথা বলবেন। জানি না কে কী বলবেন? যেগুলো আমি কখনও করিনি সে সব নিয়ে এখন মানুষ চর্চা করবেন। কিন্তু তাতে আমার কিছুই যায় আসে না। সব কিছু শোনার আর সব কিছু সহ্য করার আমার এখন অভ্যাস হয়ে গিয়েছে।’’

বলিউডকে একের পর এক হিট গান উপহার দিয়ে চলেছেন নেহা। কিছু দিন আগেই তার কণ্ঠের ‘দিলবার’ গানটি বেশ হিট হয়। আর এখন ‘সিম্বা’ ছবির ‘আঁখ মারে’ গানটিও সুপারহিট।

Comments

Check Also

সৃজিত-মিথিলার বিয়ে সন্ধ্যায়

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে টালিউড নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন …