Monday , 17 February 2020

ফেনীতে বন্দুকযুদ্ধে ১জন নিহত ডাকাত দলের সদস্য

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় ডাকাত দলের মধ্যে বন্দুকযুদ্ধে মহিউদ্দিন সবুজ নামে এক ডাকাত সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে উপজেলার রাধানগর ইউনিয়নের বেতাগা এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় পলাশ নামে আরেক ডাকাত সদস্য গুলিবিদ্ধ হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে পালানোর সময় ফারুক নামে একজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে পাঁচ রাউন্ড গুলি, একটি বন্দুক ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

নিহত সবুজ ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া ওয়ার্ডের আব্দুল মোতালেবের ছেলে। পলাশ নোয়াখালীর কবিরহাট উপজেলার থানারহাট গ্রামের নুরুল হকের ছেলে। আর ফারুক ফেনীর দাগনভুইয়া উপজেলার আশ্রাফপুরের নুরুল আমিনের ছেলে।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এমএম মুর্শেদ জানান, উপজেলার রাধানগর ইউনিয়নের বেতাগা এলাকায় গোলাগুলির খবর পেয়ে পুলিশ অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য ডাকাতরা পালিয়ে যায়। এ সময় ধাওয়া করে ফারুক নামে একজনকে আটক করা হয়। পরে ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। স্থানীয়রা মরদেহটি সবুজ ডাকাতের বলে শনাক্ত করে।

তিনি আরো জানান, সবুজ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে চুরি, ডাকাতি, অস্ত্রসহ ৮টি মামলা রয়েছে।

Comments

Check Also

নারায়ণগঞ্জে বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার ইসদাইর এলাকায় বাজারের পাশে জলাধারের ওপর অবৈধভাবে গড়ে উঠা বস্তিতে …