Wednesday , 13 November 2019

বগুড়ার শেরপুরে বিএনপির পাঁচ নেতাকর্মী গ্রেফতার

বগুড়ার শেরপুরে বিএনপির ৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ও বৃহস্পতিবার পৌর শহরসহ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হলেন- উপজেলা জাতীয়তাবাদী শ্রমিকদলের সভাপতি ও পৌরশহরের গোসাইপাড়া এলাকার মৃত ইব্রাহীম হোসেনের ছেলে ইছাহাক আলী (৬২), উপজেলার মির্জাপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও একই ইউনিয়নের তালতা গ্রামের কাবেল উদ্দিনের ছেলে মো. হাফিজার রহমান (৪৮), খামারকান্দি ইউনিয়নের পারভবানীপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে বিএনপি কর্মী আব্দুস সালাম (৫৫), গাড়ীদহ ইউনিয়নের হাপুনিয়া গ্রামের মাজেম মিয়ার ছেলে মাসুদ রানা সবুজ (৪২) ও কুসুম্বী ইউনিয়নের বাগড়া হঠাৎপাড়া গ্রামের বদিউজ্জামান বুইদা (৭০)।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতরা গেল ২ ফেব্রুয়ারি শহরের টাউন কলোনি এজে উচ্চ বিদ্যালয় এবং গেল ৯ সেপ্টেম্বর উপজেলার ছোনকা বাজারস্থ বিএনপির আঞ্চলিক কার্যালয়ে ডাকা গোপন বৈঠকে উপস্থিত থেকে নাশকতামূলক কর্মকাণ্ড ঘটানোর জন্য পরিকল্পনা করছিলেন। খবর পেয়ে পুলিশ উক্ত স্থানগুলোতে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি আঁচ করতে বিএনপির নেতাকর্মীরা পালিয়ে যান। তবে দেশীয় অস্ত্রসস্ত্র, পেট্রোল বোমাসহ বিভিন্ন বিস্ফোরকদ্রব্য উদ্ধার হয়। এসব ঘটনায় দায়ের করা পৃথক দুইটি মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে পুলিশের এই কর্মকর্তা জানান।

Comments

Check Also

কাশ্মীরে গোলাগুলিতে ২জন নিহত

ফের উত্তপ্ত ভারতের জম্মু-কাশ্মীর। কাশ্মীরের গান্ডেরবাল জেলায় সেনা ও বিচ্ছিন্নতাবাদীদের চলছে তুমুল গোলাগুলি। এতে এখন …