Sunday , 8 December 2019

বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু

বগুড়ার শেরপুরের হাট খোলা রোডে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎ সংযোগ দেয়ার সময় বুধবার সকালে বিদ্যুৎস্পৃষ্টে মিন্টু (২০) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শেরপুর পৌর শহরের উত্তরসাহাপাড়া গ্রামের ভাদু মিস্ত্রি ও তার কলেজ পড়ুয়া ছেলে মিন্টু দুজনে মিলে বাসস্ট্যান্ড এলাকার হাটখোলা রোডে বেলা ১১টার দিকে ওষুধ ব্যবসায়ী অসিমের বিল্ডিংয়ের বিদ্যুৎ সংযোগের কাজ করছিল। ভাদু মিস্ত্রি তার ছেলে মিন্টুকে ওই বিল্ডিংয়ের ছাদে নির্মাণ সামগ্রী পরিস্কার করতে বলেন। এসময় মিন্টু ছাদে নির্মাণ সামগ্রী সরানোর সময় তার হাতে থাকা স্টিলের এসএস পাইপ ওই বিল্ডিং সংলগ্ন বিদ্যুতের ৩৩ হাজার কেভি লাইনের সঙ্গে লেগে যায়। এতে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাদের উপরেই ছিটকে পড়ে যায়। ওই বিল্ডিংয়ের উল্টো দিকে আরেকটি বিল্ডিংয়ে কাজ করা শ্রমিকের চোখে পড়ে এবং তারা চিৎকারসহ দৌড়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সাজিদ হাসান লিংকন বলেন, মিন্টু বিদ্যুৎস্পৃষ্টই শুধু হয়নি, সম্ভবত পড়ে গিয়ে মাথায় আঘাতও পেয়েছিল, মৃতের নাক দিয়ে রক্তক্ষরণ হওয়ায় মৃত্যুর আরেকটা কারণ।

Comments

Check Also

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

পিরোজপুরের মঠবাড়িয়ায় বাসের চাপায় অটোরিকশার চালকসহ দুই যাত্রী নিহত হয়েছেন। রবিবার ভোর ৫টার দিকে ঝাউতলা …