Thursday , 4 June 2020

বাজিতপুরে ‘ডাকাত’ নিহত পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’

বাজিতপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাতনামা (২৫) এক ডাকাত নিহত হয়েছে। এই ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি শ্যুটার গান, পাঁচ রাউন্ড কার্তুজ, ২টি রামদা, ১৫ বোতল ফেন্সিডিল ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করে।

বাজিতপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল ইসলাম জানান, ‘বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে গোপনসূত্রে খবর পাওয়া যায় যে, আন্ত:জেলা ডাকাত দলের ৬/৭ জন সদস্য বাজিতপুর উপজেলার বিলপাড়-গজারিয়া গ্রামের আবু সাঈদের পতিত জমিতে জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। তাৎক্ষণিকভাবে কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছুলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে। পুলিশও পাল্টা গুলিবর্ষণ করে। গুলির শব্দ শুনে গ্রামবাসীরাও এগিয়ে আসতে থাকলে পরে ডাকাতরা পালিয়ে যায়। পরে পুলিশ সেখান থেকে জখমপ্রাপ্ত অবস্থায় অজ্ঞাতনামা এক ডাকাতকে উদ্ধার করে বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে বাজিতপুর থানায় একটি মামলা দায়ের করেছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

Comments

Check Also

সুনামগ সংঘর্ষে নিহত এক, আহত চার

সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলায় দুপক্ষের সংঘর্ষে একজন নিহত ও চারজন আহত হয়েছেন। স্থানীয় দিনেরটুক আলিম …