Wednesday , 13 November 2019

বাস চাপায় আওয়ামী লীগ নেতা নিহত, আহত-১০

বাগেরহাটে নৌকা প্রতীকের মিছিল করে বাড়ি ফেরার পথে যাত্রীবাহী বাসের চাপায় কামাল হোসেন নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও অন্তত ১০ সমর্থক। বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে সাইনবোর্ড-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কচুয়া উপজেলার যশোরদি এলাকায় এই হতাহতের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটি আটক করা হয়েছে।

এরআগে ভোর রাতে খুলনা-মোংলা মহাসড়কের রামপাল উপজেলার সোনাতুনিয়া এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে তিনযাত্রী নিহত ও অন্তত ১৫ জন আহত হন।

রাত সাড়ে নয়টার দিকে দুর্ঘটনার খবর পেয়ে বাগেরহাট-২ আসনের আওয়ামী দলীয় প্রার্থী শেখ সারহান নাসের তন্ময় আহতদের হাসপাতালে দেখতে যান এবং তাদের চিকিৎসার খোঁজ খবর নেন। নিহত কামাল হোসেন (৩৮) বাধাল ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তার বাড়ি কচুয়া উপজেলার যশোরদি গ্রামে।

বাগেরহাট সদর হাসপাতালে ভর্তিদের মধ্যে রয়েছেন রাসেল, পারভেজ, আবির, বায়জিদ, নুরুল ইসলাম ও হাসিব। এরা সবাই দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থক।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল কবির বলেন, রাতে বাগেরহাট থেকে মোরেলগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা দ্রুতগামী একটি যাত্রী বাস নিয়ন্ত্রণ হারিয়ে যশোরদি এলাকায় পৌছে একদল পথচারিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে কামাল হোসেন নামে এক আওয়ামী লীগ নেতা ঘটনাস্থলেই নিহত এবং অন্তত ১০ জন আহত হন। এরা সবাই আসন্ন নির্বাচনে বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী শেখ তন্ময়ের নৌকা প্রতীকের মিছিলে অংশ নিয়ে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। আহতদের মধ্যে ছয়জনকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসের চালক ও তার সহকারী বাসটি ফেলে পালিয়ে গেছে।

বাগেরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মশিউর রহমান বলেন, দুর্ঘটনায় আহত ছয়জনকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

Comments

Check Also

কোটালীপাড়ায় বুলবুলের আঘাতে শিশুসহ নিহত ২

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে শিশুসহ ২জন নিহত হয়েছে। রবিবার উপজেলার বান্ধাবাড়ি গ্রামে সেকেল …