শুক্রবার , ২২ জুন ২০১৮

বিএনপির পদবঞ্চিতদের বিক্ষোভ করেছে নয়াপল্টনে , আটক হয় ৩ জন

সদ্য ঘোষিত ঢাকা মহানগর উত্তরের পূর্ণাঙ্গ কমিটিতে পদ না পাওয়া বিএনপির নেতাকর্মীরা বুধবার নয়াপল্টনে দলীয় অফিসের সামনে বিক্ষোভ করেছে। এ সময় তিনজনকে আটক করেছে পুলিশ।
দুপুর ১২টার দিকে দলটির ঢাকা মহানগর কার্যালয় ভাসানী ভবনের সামনে বিক্ষোভ মিছিল করে নেতাকর্মীরা। এ সময় পুলিশ ধাওয়া ও লাঠিচার্জ করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয় এবং তিন নেতাকর্মীকে আটক করে।
বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির সহ-সভাপতি ফেরদৌস আহমেদ মিষ্টি, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক কমিশনার শামীম পারভেজ, সাংগঠনিক সম্পাদক সোহেল রহমানসহ মহানগর উত্তরের শতাধিক নেতাকর্মী। এক বছর আগে ঘোষিত ঢাকা উত্তর বিএনপির আংশিক কমিটি সম্প্রতি পূর্ণাঙ্গ করা হয়। থানা ও ওয়ার্ডের কমিটি ঘোষণার পর অনেকে ক্ষোভ প্রকাশ করেন। কেউ পদবঞ্চিত হওয়ার অভিযোগ এনে আবার কেউ সঠিক মূল্যায়ন না পাওয়ার অভিযোগ করেন। এরই ধারাবাহিকতায় বিক্ষোভ করে পদ না পাওয়া নেতাকর্মীরা। একজন পদবঞ্চিত নেতা বলেন, টাকার বিনিময়ে পদ কেনাবেচা হয়েছে। একটা পকেট কমিটি হয়েছে। বিক্ষোভ চলাকালে দায়িত্ব পালনরত দৈনিক মানবজমিন পত্রিকার সাংবাদিক আব্দুল আলীমকে আটক করে পুলিশ। আইডি কার্ড দেখিয়ে সাংবাদিক পরিচয় দিলেও তাকে গাড়িতে তোলার চেষ্টা করলে অন্য সাংবাদিকদের হস্তক্ষেপে তাকে ছেড়ে দেয়া হয়।

Comments

Check Also

আইনি লড়াই প্রায় ছেড়েই দিয়েছে বিএনপি, আন্দোলনই শেষ ভরসা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আইনি লড়াইয়ের মাধ্যমে মুক্ত করার সম্ভাবনা দেখছেন না দলের নেতারা। …