Saturday , 6 June 2020

বিএনপি প্রার্থীর গাড়ি ভাঙচুর ও হামলার অভিযোগ ঝালকাঠিতে

ঝালকাঠি ২ (সদর ও নলছিটি) আসনের বিএনপি মনোনিত প্রার্থী জীবা আমিনা খান ও তাঁর নেতাকর্মীদের তিনটি গাড়িতে ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় নেতাকর্মীদের কাছ থেকে ধানের শীষের পোস্টার ছিনিয়ে নিয়ে কর্মীদের মারধর করা হয়।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে শহরের বিশ্বরোড ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

বিএনপির নেতারা অভিযোগ করেন, সকালে বিশ্বরোড এলাকার চেহেরা মঞ্জিল নামে একটি বাড়ির উঠানে বিএনপি প্রার্থীর নির্বাচনী সভা চলছিল। এতে জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়। খবর পেয়ে একদল যুবক মোটরসাইকেল মহড়া দিয়ে এসে লাঠিসোঁটা দিয়ে তিনটি গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ ঘটনায় বিএনপি প্রার্থী জীবা আমিনা খান ভাঙা গাড়ি নিয়ে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের কাছে অভিযোগ দিতে গেলে আবারো হামলার শিকার হন। দুর্বৃত্তরা এ সময় নেতাকর্মীদের মারধর করে ধানের শীষের পোস্টার ছিনিয়ে নিয়ে রাস্তার পাশের ড্রেনে ফেলে দেয়।

পরে জীবা আমিনা খান রিটার্নিং কর্মকর্তার কাছে মৌখিকভাবে ভাঙচুরের বিষয়ে অভিযোগ করেন। ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে বিএনপি প্রার্থী দাবি করেছেন।

ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির বলেন, বিএনপি আন্তঃকোন্দলের জেরে নিজেরাই গাড়ি ভাঙচুর করে অপপ্রচার চালাচ্ছে।

Comments

Check Also

সুনামগঞ্জে তুহিন হত্যাকাণ্ডের দায়ে বাবা ও চাচার মৃত্যুদণ্ড

সুনামগঞ্জের দিরাই উপডজেলার কেজাউড়া গ্রামে আলোচিত শিশু তুহিন হত্যাকাণ্ডে দুইজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। সোমবার সকালে …