Friday , 15 November 2019

বিএসএফ কুপিয়ে আহত করল বাংলাদেশি রাখালকে

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনোহরপুর সীমান্ত পার হয়ে পদ্মা নদী দিয়ে গরু আনার সময় আবু তাহের নামে এক বাংলাদেশি রাখালকে কুপিয়ে আহত করেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ সদস্যরা। আহত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের বাবুপুর চালকা পাড়ার আবদুল খালেকের ছেলে আবু তাহের।

আহত তাহেরের পরিবার জানায়, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে নদী পথে গরু নিয়ে আসছিল তাহের। এ সময় নিমতিতা ক্যাম্পের বিএসএফ সদস্যরা তার দু পায়ে এলোপাথাড়ী কুপিয়ে ফেলে রেখে চলে যায়। বিষয়টি জানতে পেরে ৫৩ বিজিবির টহল টিমের সদস্য তাকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

পরে তাকে চিকিৎসার জন্য শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সরোয়ার জানান, কিভাবে তাহের আহত হয়েছে সেটি নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

Comments

Check Also

৯ কেজি সোনা পাওয়া গেলো বিমানের সিটের নিচে

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উত্তরের দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হ্যাঙ্গারে থাকা বোয়িং ৭৭৭-৩০০ ই্আর উড়োজাহাজ …