Tuesday , 22 October 2019

বিমানের চাকা ধরেই গেল লন্ডন! অতঃপর মৃত্যু

কেনিয়া এয়ারওয়েজ-এর বিমানের চাকা থেকে লন্ডনের মাটিতে ছিটকে পড়ে মারা গেলেন এক ব্যক্তি। নিহত ওই কেনিয়ার নাগরিক অবৈধ উপায়ে ব্রিটেনে অনুপ্রবেশের চেষ্টা করেছিলেন বলে মনে করছে পুলিশ।

সোমবার কেনিয়া এয়ারওয়েজ-এর একটি বিমান হিথরো বিমানবন্দরে নামার কিছু আগে, ল্যান্ডিং গিয়ার থেকে পড়ে মারা গেলেন এক ব্যক্তি। জানা গিয়েছে, মাটি থেকে ৩,৫০০ উপর দিয়ে উড়ে যাওয়ার সময় ওই ব্যক্তি পড়ে যান। লন্ডনের ক্ল্যাপহ্যাম এলাকার অফার্টন রোডের এক বাড়ির বাগানে আছড়ে পড়ে তাঁর দেহ।

এক প্রতিবেশী জানিয়েছেন, ‘সকালে ধুপ করে কিছু পড়ার শব্দ পেয়ে দোতলায় উঠে জানালা খুলে দেখি, পাশের বাড়ির বাগানে এক অপরিচিত যুবক ঘুমোচ্ছে। প্রথমে ভেবেছিলাম, কোনও ভবঘুরে বাড়ির বাগানে ঢুকে পড়েছে। তার শরীরে কোনও ক্ষত ছিল না, পোশাকও ঠিকঠাক ছিল। কিন্তু ভালো করে নজর করে বাগানের দেয়ালে রক্তের দাগ দেখতে পাই। তখনই বুঝতে পারি, মানুষটি কোনও উঁচু জায়গা থেকে পড়ে গিয়েছে।’

আকাশ থেকে যে বাড়ির বাগানে খসে পড়ে দেহটি, সেখানে তখন রৌদ্রস্নান করছিলেন বাড়ির মালিক। তাঁর থেকে মাত্র কয়েক ফিট দূরেই এসে পড়ে দেহটি। আতঙ্কিত গৃহস্বামী প্রথমে প্রতিবেশী এবং পরে পুলিশকে বিষয়টি জানান।

Comments

Check Also

কঙ্গোয় সড়ক দুর্ঘটনায় নিহত ৩০

কঙ্গোয় ভয়াবহ বাস দুর্ঘটনায় অন্তত ৩০ জন নিহত হয়েছেন। আহত আরো ১৮ জন। নিহতের সংখ্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *