Saturday , 6 June 2020

বিল দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে হবিগঞ্জে একজন নিহত

হবিগঞ্জের বানিয়াচঙ্গে বিল দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মতিউর রহমান (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। বৃহস্পতিবার সকাল পৌনে ১১টার দিকে উপজেলার বড়িউরি ইউনিয়নের নওগাঁ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মতিউর রহমান ওই গ্রামের মৃত অব্দুল ওয়াহাবের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে ওই গ্রামের আরজু মিয়ার সঙ্গে একই গ্রামের মুসা মিয়া ও ফরিদ মিয়ার বিরোধ চলে আসছিল। সম্প্রতি গ্রামের পার্শ্ববর্তী একটি বিল দখল নিয়ে দু’পক্ষের মধ্যে বিরোধ আরও তীব্র হয়। সকালে আরজু ও মুসার লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই মতিউর রহমান নিহত হন। এ ঘটনায় আহত হয় আরও ২০ জন। তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- শফি নূর (৩০), আব্দুল ওয়াদুত (৬০), সোহাগ মিয়া (২০), নোমান আহমেদ (২৬), মকবুল হোসেন (৫০), ইজাজুল ইসলাম (৫০), জুয়েল মিয়া (২৩)। তাদের মধ্যে- নূর, আব্দুল ওয়াদুত ও মকবুল হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেটে পাঠানো হয়েছে।

বানিয়াচং থানার ওসি মো. রাশেদ মোবারক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আবারও সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Comments

Check Also

ঝিনাইদহে কুপিয়ে হত্যা আওয়ামী লীগ কর্মীকে

ঝিনাইদহ সদর উপজেলার হরিশংকপুর ইউনিয়নের হরিশংকরপুর গ্রামে আলাপ শেখ (৫৫) নামের আওয়ামী লীগের এক কর্মীকে …