Tuesday , 22 October 2019

বিয়ের কয়েক মিনিটের মধ্যে মর্মান্তিক মৃত্যু নবদম্পতি!

ছেলেবেলার প্রেম। দীর্ঘ প্রতীক্ষার পর দুই পরিবারের উপস্থিতিতে গির্জায় বিয়ে সম্পন্ন। এরপর সংবর্ধনা অনুষ্ঠানের জন্য নির্ধারিত হলে ছুটে যাওয়া। কিন্তু শেষ পর্যন্ত সেখানে আর পৌঁছতে পারলেন না নবদম্পতি। তার আগেই ঘাতক ট্রাক কেড়ে নিল তাদের প্রাণ।

সম্প্রতি মর্মান্তিক এই ঘটনাটা ঘটেছে যুক্তরাষ্ট্রের টেক্সাসে। শুক্রবার রাতে শহরের একটি গির্জায় ১৯ বছরের হার্লে মরগানের সঙ্গে  বিয়ে সম্পন্ন হয় ২০ বছর বয়সী রিয়ান্নোন ব্যুড্রিয়ক্সের। বর হার্লের পরনে তখন ছিল ডার্ক স্যুট। আর কনে রিয়ান্নোনও পরে ছিলেন বিয়ের সাদা গাউন। বিয়ের কয়েক মিনিটের মধ্যে সবাই বের হন তাদের সংবর্ধনা অনুষ্ঠানের জন্য আয়োজিত নির্ধারিত হলের উদ্দেশে।

পুলিশ জানায়, বর-বধূ একটা গাড়িতে উঠেছিল। পরিবারের সদস্যরা তাদের পেছনেই ছিল। বর-ই গাড়ি চালাচ্ছিলেন। গতিও বেশ ভালো ছিল। হঠাৎ করে একটা ট্রাক এসে সজোরে ধাক্কা মারে তাদের গাড়িটি।এতে নবদম্পতিকে বহনকারী গাড়ি কয়েকবার উল্টে যায়। ঘটনাস্থলেই মারা যান বর-কনে। 

ঘটনার প্রত্যক্ষদর্শী বরের মা লাসাউনা মর্গান গণমাধ্যমকে বলেন, ‘চোখের সামনে আমার ছেলেমেয়ে দুটি মারা গেল।এই দৃশ্য আমি বেঁচে থাকতে ভুলতে পারবো না’। তিনি জানান, দুর্ঘটনার পরপরই তিনি বর-কনেকে গাড়ি থেকে টেনে বের করার চেষ্টা করেছিলেন। তাদের শরীরের রক্ত তখনও তার হাতে লেগেছিল। 

এখন পর্যন্ত ট্রাকটির চালককে শনাক্ত করতে পারেনি পুলিশ।চালককে ধরতে পারলে সে নেশা জাতীয় কোনো দ্রব্য গ্রহণ করেছিল কি-না তা পরীক্ষা করা হবে। সূত্র : হিন্দুস্তান টাইমস   

Comments

Check Also

কিশোরগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনে কাটা পড়ে হাজেরা খাতুন  (৬৫) নামে এক নারী নিহত হয়েছেন। সে শিবপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *