শুক্রবার , ১৭ আগস্ট ২০১৮

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজ কিশোরের লাশ পাঁচদিন পর উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া শহরতলী তিতাস নদীর কুরুলিয়া খালে নিখোঁজের পাঁচদিন পর হাসান মিয়া (১৬) নামে এক কিশোরের লাশ উদ্ধার হয়েছে। আজ বুধবার সকালে লাশটি নয়নপুর-উলচাপাড়া ব্রিজ সংলগ্ন খালের পাড় থেকে ভাসমান অবস্থায় এ লাশ উদ্ধার করা হয়।
জানা যায়, গত শনিবার দুপুরের সহপাঠীদের সাথে বাড়ির পাশে কুরুলিয়া খালে গোসল করতে এসেছিল হাসান। কচুরিপানায় ভর্তি খালটি একটি পরিষ্কার অংশে হাসান গোসলের জন্য ঝাপ দেয়। কিন্তু ঝাপ দেওয়ার অনেক পরেও সহপাঠীরা হাসানের কোন খোঁজ পায়নি। পরিবারের সদস্যরাসহ এলাকার অনেকে খালে নেমে কচুরি পানার মাঝেও খালে ডুব দিয়ে হাসানকে খোঁজাখুঁজি করেন। এতে তার সন্ধান না পেয়ে পরে ফায়ার সার্ভিসের খবর দেয়া হয়। তারা এসে হাসানের খোঁজে উদ্ধার অভিযানে যোগ দেয়। পরে সন্ধ্যা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল রাত সাড়ে ১০টা পর্যন্ত আবার পরদিন রবিবার অভিযান চালিয়েও খালের কোথাও হাসানের দেহের সন্ধান পায়নি। এর পরে আজ তার লাশ উদ্ধার করা হলো। নিহত হাসান মিয়া শহরের পৌর এলাকার নয়নপুরে গ্রামের লিলু মিয়ার ছেলে। হাসান তার বাবার সাথে ইলেক্ট্রিশিয়ানের কাজ করতো।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নবীর হোসেন জানান, নিখোঁজ মরদেহটি উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments

Check Also

নিখোঁজ গৃহবধূর ইটবাঁধা লাশ পুকুর থেকে উদ্ধার

নীলফামারীর ডিমলায় নিখোঁজ হওয়ার একদিন পর পুকুর থেকে ইটবাঁধা অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধার করা …