বুধবার , ১৪ নভেম্বর ২০১৮

ভালো নেই সুন্দরী অভিনেত্রী আনুষ্কা শর্মা!

বলিউড সুন্দরী অভিনেত্রী আনুষ্কা শর্মা। ক্রিকেটার বিরাট কুহলিকে বিয়ে করে বেশ সুখে শান্তিতেই দিনাতিপাত করছিলেন। সে সুখ বেশিদিন স্থায়ী হলো না যেন। অদ্ভুত এক সমস্যায় ভুগছেন তিনি। শোনা যােচ্ছ,  যাচ্ছে অনুষ্কা নাকি ‘বালজিং ডিস্ক’ নামক একটি সমস্যায় ভুগছেন। এই রোগের কারণেই নাকি ক্রমাগত দুর্বল হয়ে পড়ছেন বলি অভিনেত্রী।

জিনিউজ জানায়, চিকিৎসকরা অনুষ্কাকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। তবে অনুষ্কা সেটা এক্কাবারেই পাত্তা দিচ্ছেন না। শিগগিরই মুক্তি পেতে চলেছে অনুষ্কা শর্মা বরুণ ধাওয়ান অভিনীত ‘সুই ধাগা’ ছবিটি। সিনেমার প্রমোশনে এদিন ওদিক ছুটে বেড়াতে হচ্ছে অনুষ্কাকে। তাই বিশ্রামটা প্রায় হচ্ছে না বললেই চলে।

‘বালজিং ডিস্ক’ মূলত স্নায়ুর সমস্যা হয়। এর ফলে পিঠের নিচে ঘাড়ে প্রবল যন্ত্রণা হয়। পেশীতে টান ধরে। শরীর ভীষণ দুর্বল হয়ে পড়ে। অনুষ্কারও এই একই ধরনের সমস্যা হচ্ছে। তবে এত সমস্যা সত্ত্বেও উপায় নেই ‘সুই ধাগা’ প্রমোশনের জন্য ওষুধ খেয়ে  ছুটে বেড়াতেই হচ্ছে অভিনেত্রীকে। তবে চিকিৎসকদের কথামতো নিয়মিত ওষুধ সেবন, ব্যায়ম, বিশ্রাম, মেডিটেশনের মাধ্যমে ধীরে ধীরে এই ব্যাধি থেকে অনেকেটাই মুক্তি পাওয়া সম্ভব।

তবে বালজিং ডিস্কের সমস্যা নিয়ে অনুষ্কা প্রকাশ্যে মুখ খোলেননি। বি-টাউনে অনুষ্কার ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরাই শুধু অভিনেত্রীর এই সমস্যার কথা জানিয়েছেন।

Comments

Check Also

জনপ্রিয় সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু চলে গেলেন

জনপ্রিয় সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই (ইন্না … রাজিউন। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় রাজধানীর স্কয়ার …