Tuesday , 22 October 2019

ভূত হয়ে গেছে জয়া!

বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের দর্শকদের অভিনয় দিয়ে মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন জয়া আহসান। দেশের পাশাপাশি কলকাতার ছবিতেও নিয়মিত অভিনয় করছেন তিনি। সে ধারাবাহিকতায় সম্প্রতি আবারও কলকাতার নতুন একটি ছবিতে যুক্ত হলেন তিনি। ছবির নাম ‘ভূতপরী’। 

নিজের গল্পে এটি পরিচালনা করবেন সৌকর্য ঘোষাল।শুক্রবার সিনেমার প্রথম পোস্টার প্রকাশ করা হয়। সেখানে পাখাযুক্ত পরী বেশে হাজির হয়েছেন জয়া আহসান।নির্মাতা সৌকর্য ঘোষাল বলেন, এটি হরর ফ্যান্টাসি ঘরানার ছবি। এখানে জয়া আহসানকে ভূতের চরিত্রে দেখা যাবে। তবে ছবিটি ভূতের গল্প হলেও দর্শক এখানে ভিন্নধর্মী গল্প উপভোগ করতে পারবেন। যদিও ছবিতে জয়া আহসানের চরিত্রে কিছু সীমাবদ্ধতা আছে। ভূত বেশে সে কোনো কিছু ধরতে পারে না। এজন্য কারও সাহায্য লাগে। আবার ভূত-পরীর মানুষের মতোই রাগ হয়, হিংসা হয়, সে সেন্টিমেন্টালও হয়ে পড়ে মাঝে মধ্যে। সব মিলিয়ে দর্শক ভিন্ন রূপে জয়াকে আবিস্কার করতে পারবেন।

গল্পে দেখা যাবে, ১৯৪৭ সালে এক মহিলার মৃত্যু হয়েছিল। কিন্তু ঘটনাক্রমে ২০১৯-এ এসে একটি ছোট্ট ছেলের সঙ্গে তার কথা হয়। ওই ছেলেটির সাহায্যেই নিজের মৃত্যুর কথা জানতে পারে সেই ভূতপরী। তবে এই মৃত্যুর মধ্যেই রয়েছে অন্য রহস্য। কারণ, তার মৃত্যু স্বাভাবিক ছিল না, তাকে খুন করা হয়েছিল। পরে সেই ছোট ছেলেটি ভূতপরীকে তার খুনির কাছে পৌঁছে দেবে। এমনই রহস্য ভরা গল্প নিয়ে এগিয়ে যাবে চিত্রনাট্য। ছবিতে ভূতপরীর চরিত্রে অভিনয় করবেন জয়া আহসান। 

প্রযোজনা করছে সুরিন্দর ফিল্মস। এতে জয়া ছাড়াও আরও অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী, বিশ্বনাথ মুখোপাধ্যায়, সুদীপা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায় প্রমুখ।

Comments

Check Also

অভিনেত্রী নওশাবার হাজিরা, সাইবার ট্রাইব্যুনালে মামলা বদলি

ফেসবুকে গুজব ছড়ানোয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে করা মামলায় হাজিরা দিয়েছেন অভিনেত্রী কাজী নওশাবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *