Wednesday , 3 June 2020

মাদারীপুরে দুইপক্ষের সংঘর্ষে নিহত ১

মাদারীপুরের রাজৈরে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও ২০ জন আহত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার উত্তর হোসেনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বাবুল মুন্সী উত্তর হোসেনপুর গ্রামের মজিত মুন্সীর ছেলে। আহতদের মধ্যে হাসান শেখ (৩৫) ও কহিনুর খালাশীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজৈর থানার ওসি খোন্দকার শওকত জাহান জানান, উপজেলার উত্তর হোসেনপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে দেলোয়ার মেম্বারের পক্ষের লোকজন এলাকার জঙ্গল পরিষ্কার করার জন্য দা, কাচি ও ছ্যান নিয়ে বের হয়। এ সময় প্রতিপক্ষ জুলফিকার খালাশীর লোকজন পরিছন্নতা কাজে বাঁধা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ওই ঘটনার জের ধরে শুক্রবার সকালে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ২০ জন আহত হয়। গুরুতর আহত সিরাজ খালাশী (৪০), জলফিক খালাশী (৫৫), কহিনুর খালাশী (৪৫) ও সজিব মুন্সী (৪৫), দেলোয়ার মুন্সী (৩০), বাবুল মুন্সী (৪৫), রিপন মুন্সীকে (৪৫) রাজৈর হাসপাতালে ভর্তি করা হয় । তাদের মধ্যে হাসান শেখ (৩৫), বাবুল মুন্সী ও কহিনুর খালাশীর অবস্থা গুরুতর হওয়ায় তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বাবুল মুন্সী (৪৫) মারা যান। মৃত্যুর ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে প্রতিপক্ষের অর্ধশতাতিক ঘরবাড়ি ভাংচুর করে।

Comments

Check Also

সিলেটে ‘বিরোধ মেটাতে গিয়ে’ ছুরিকাঘাতে ভাতিজা খুন

সিলেট সদর উপজেলায় জমি নিয়ে ‘বিরোধ মেটাতে’ গিয়ে চাচার ছুরিকাঘাতে ভাতিজা খুন হয়েছেন। নিহত আল …