Friday , 18 September 2020

মায়ের সঙ্গে গোসলে নেমে পানিতে ডুবে ছেলের মৃত্যু

টাঙ্গাইলের মির্জাপুরে মায়ের সঙ্গে বন্যার পানিতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নওশাদ রহমান (১৩) নামে এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে উপজেলার পোষ্টকামুরী চরপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটেছে।

নওশাদ পোষ্টকামুরী গ্রামের মো. হারুন অর রশিদ পান্নার ছেলে। সে মির্জাপুর সরকারি সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

নওশাদের চাচা মির্জাপুর পৌরসভার দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমিরুল কাদের লাবন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সোমবার দুপুর ২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের (পুরাতন) পোষ্টকামুরী চরপাড়া নামক স্থানে কিছু অংশ বন্যার পানিতে তলিয়ে গেছে। নওশাদ তার মায়ের সঙ্গে সড়কের ওই স্থানে গোসল করতে যায়।

মহাসড়কে পানির প্রবল স্রোতের মধ্যে মায়ের অগোচরে নওশাদ তলিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে স্থানীয় লোকজন মির্জাপুর ফায়ার সার্ভিস ও টাঙ্গাইলের ডুবুরি দলকে খবর দেয়।

খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার সোহেল আহমেদের নেতৃত্বে ডুবুরি দলের দুই সদস্য সাগর আহমেদ ও এনামুল হোসেন ঘটনাস্থলে আসেন। বিকেল সাড়ে ৪টার দিকে ডুবুরি দল পোষ্টকামুরী মহাসড়কের প্রায় ১৫০ ফুট দুর থেকে নওশাদের মরদেহ উদ্ধার করেন।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক খন্দকার আব্দুল জলিল বলেন, খবর পেয়ে ডুবুরি দল দ্রুত ঘটনাস্থলে পাঠানো হয়। আধা ঘণ্টা চেষ্টার পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয় বলে তিনি জানান।

Comments

Check Also

রিমান্ড শেষ, রবিউলকে দুপুরের আগেই আদালতে তোলা হবে

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় আসামি …