Friday , 10 July 2020

মিরপুরের বাসায় দুই নারী খুনের ঘটনায় মামলা

রাজধানীর মিরপুরের বাসায় দুই নারী খুনের ঘটনায় থানায় মামলা হয়েছে। মঙ্গলবার রাতে নিহতের মেয়ে রশিদা বেগম মামলাটি দায়ের করেন।

মিরপুর থানার ওসি (অপারেশন) দুলাল হোসেন সমকালকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়েছে। এছাড়া নিহত রহিমার পালিত সন্তান সোহেলকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

মঙ্গলবার রাতে মিরপুর-২-এর এ ব্লকের ২ নম্বর রোডের ৯ নম্বর বাসার চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে রহিমা বেগম কমলা (৬০) ও সুমি আক্তার (২০) নামে দুই নারীর লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ধারণা করে, সোমবার রাতের কোনো এক সময় তাদের শ্বাসরোধে হত্যা করা হতে পারে। ঘটনার পর থেকে সোহেল নামে রহিমার পালিত সন্তান পলাতক ছিলেন।

পুলিশ জানায়, রহিমা মিরপুর-২-এর এ ব্লকের ২ নম্বর রোডের ৯ নম্বর বাসার চতুর্থ তলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন। গৃহকর্মী সুমি আক্তার গত সোমবার তার বাসায় কাজে যোগ দেন। মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত ওই ফ্ল্যাটের লোকজনের কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীদের সন্দেহ হয়। পরে সুমির একজন স্বজন তাকে সেখানে খুঁজতে আসেন। একপর্যায়ে তারা দরজায় ধাক্কা দিলে সেটি খুলে গেলে ভেতরে দু’জনের লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ বাসার মেঝেতে পড়ে থাকা দু’জনের লাশ উদ্ধার করে।

জোড়া লাশ উদ্ধারের খবর পেয়ে মঙ্গলবার রাতে পুলিশ ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। স্থানীয় লোকজনও সেখানে ভিড় করেন। সিআইডির ক্রাইমসিন ইউনিটের সদস্যরা বিভিন্ন আলামত সংগ্রহ করেন।

Comments

Check Also

গোপালগঞ্জে ৯ শত ছাড়িয়েছে করোনায় আক্রান্ত

গোপালগঞ্জে করোনায় আক্রান্ত ৯ শ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ১জন চিকিৎসক ও ১ …