Wednesday , 8 April 2020

মোটরসাইকেল থেকে পড়ে এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল আহত

নড়াইলে জান্নাতুল ফেরদৌস নামে এক শিক্ষার্থীর শনিবারের এসএসসির ইসলাম ধর্ম বিষয়ের পরীক্ষা দেওয়া হলো না। সকালে নড়াইল সরকারি বালিকা বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থী জান্নাতুল নড়াইল সরকারি বালক বিদ্যালয় কেন্দ্রে যাওয়ার সময় মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হয়েছে। ।

বর্তমানে জান্নাতুল নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন। সে শহরের কুড়িগ্রামের ইলিয়াস হোসেনের কন্যা।

জানা গেছে, শনিবার প্রশাসন থেকে নড়াইল শহরে ইজিবাইক ও ইজিভ্যান চলাচল বন্ধ করে দেওয়ায় সকাল থেকেই শহরে তিন চাকার গাড়ির সঙ্কট ছিল। এ কারণে সকাল সাড়ে ৮টার দিকে জান্নাতুল প্রতিবেশি হুমাউন কবির তনুর মোটরসাইকেলে পরীক্ষা কেন্দ্রে রওনা দেয়। সদর উপজেলা পরিষদের সামনে স্পিড ব্রেকার পার হওয়ার সময় জান্নাতুল পড়ে গেলে তার মাথা ফেটে যায়।

সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আরএমও ডা. সুজল বকসি জানান, জান্নাতুলের অবস্থা এখন আশঙ্কামুক্ত। তবে সে চিকিৎসকদের সার্বিক তত্বাবধানে রয়েছে।

নড়াইল সরকারি বালক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইদ্রিস আলী জানান, খবর পাওয়ার পর আমরা তাকে সদর হাসপাতালে দেখতে যাই। সে সুস্থ্য হলে সোমবারের পদার্থ বিজ্ঞান পরীক্ষা দিতে পারবে।

নড়াইল সরকারি বালিকা বিদ্যালয়ে প্রধান শিক্ষক জাকির হোসেন হিরক জানান, আমরা চেষ্টা করেছিলাম। কিন্ত ওই ছাত্রীর পরীক্ষা দেওয়ার মতো শারীরিক সক্ষমতা ছিল না।

Comments

Check Also

রমজান শরীফে অফিসের সময় সকাল ৯টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত

আসন্ন রমজান মাসের জন্য সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত এবং আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে অফিসের সময়সূচি সকাল ৯টা …